1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. info@dhakarkhobor.com : ঢাকার খবর :
  • শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ঢাকার বনশ্রীর জুতা কারখানার গুদামে আগুন। ভারত, বাংলাদেশে বন্যায় লক্ষ লক্ষ গৃহহীন, ১৮ জন মারা গেছে। বগুড়ার শিবগঞ্জে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার সময় দুর্বৃত্তরা আব্দুল হান্নান (৩৩) নামে পল্লী বিদ্যুতের এক কর্মীকে পিটিয়ে হত্যা করেছে। বিদ্যুতায়িত হয়ে একসাথে তিন ভাইয়ের বৌয়ের মর্মান্তিক মৃত্য। অপসাংবাদিকতা রোধে কাজ করছে প্রেস কাউন্সিল করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আ জ ম নাছির চেয়ারম্যান মেম্বারদের চাল চুরির দিন শেষ চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক গোলাম সারোয়ার উদ্ধার হাজি সেলিমের দখলে থাকা জমি উদ্ধারে অভিযান, ভাঙা হলো স্থাপনা পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
https://fightingleatherconspicuous.com/k0cutn3z?key=0c635b62046fd3d5a4d6579432a2e7ed

নিউইয়র্কের গভর্নর টাইমস স্কয়ার, গণপরিবহন থেকে বন্দুক নিষিদ্ধ করার বিলে স্বাক্ষর করেছেন।

  • প্রকাশিত: শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

 

২ জুলাই ২০২২:নাহিদ মাহমুদ:ঢাকারখবর:

নিউইয়র্কের গভর্নর টাইমস স্কয়ার, গণপরিবহন থেকে বন্দুক নিষিদ্ধ করার বিলে স্বাক্ষর করেছেন।

আইনটি গভর্নরের ডাকা একটি বিশেষ অধিবেশনের সময় এসেছে। ক্যাথি হোচুল শুক্রবার রাতে ঘোষণা করেছেন যে তিনি আইনে স্বাক্ষর করেছেন – এই সন্ধ্যায় আইন প্রণেতাদের দ্বারা পাস হয়েছে – যা গোপন বহন আইনের উপর সাম্প্রতিক সুপ্রিম কোর্টের রায়ের প্রতিক্রিয়া হিসাবে তৈরি করা হয়েছিল।

আইনটি “সংবেদনশীল স্থানে” গোপন বহনকে বেআইনি করার অন্তর্ভুক্ত। সংবেদনশীল অবস্থানগুলির মধ্যে রয়েছে বিমানবন্দর এবং গণপরিবহন, বিনোদনের স্থান, বার এবং রেস্তোরাঁ, উপাসনালয় এবং টাইমস স্কোয়ার ইত্যাদি।

“আমরা নিউ ইয়র্কবাসীদের রক্ষা করার জন্য দ্রুত এবং সাহসী পদক্ষেপ নিচ্ছি। NYSRPA বনাম ব্রুয়েন সিদ্ধান্তের একটি ঘনিষ্ঠ পর্যালোচনা এবং সাংবিধানিক ও নীতি বিশেষজ্ঞ, আইনজীবী এবং আইন প্রণয়নকারী অংশীদারদের সাথে বিস্তৃত আলোচনার পর, আমি এই যুগান্তকারী আইনী প্যাকেজটিতে স্বাক্ষর করতে পেরে গর্বিত যা আমাদের বন্দুক আইনকে শক্তিশালী করবে এবং গোপন বহনকারী অস্ত্রের উপর বিধিনিষেধ আরোপ করবে।” গভর্নর এক বিবৃতিতে বলেছেন।

“আমি সংখ্যাগরিষ্ঠ নেতা স্টুয়ার্ট-কাজিন, স্পিকার হেস্টি এবং আইনসভায় আমাদের সমস্ত অংশীদারদের এই জটিল সমস্যাটি জরুরিতা এবং নির্ভুলতার সাথে নেওয়ার জন্য তাদের ইচ্ছুকতার জন্য ধন্যবাদ জানাতে চাই৷ বন্দুক সহিংসতার মহামারী মোকাবেলায় আমি আমার ক্ষমতায় যা যা করতে থাকব।”

নতুন বিলটি ১ সেপ্টেম্বর, ২০২২ থেকে কার্যকর হবে৷

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: আলাইসা আইটি

//betzapdoson.com/4/5163621