1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. info@dhakarkhobor.com : ঢাকার খবর :
  • শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ঢাকার বনশ্রীর জুতা কারখানার গুদামে আগুন। ভারত, বাংলাদেশে বন্যায় লক্ষ লক্ষ গৃহহীন, ১৮ জন মারা গেছে। বগুড়ার শিবগঞ্জে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার সময় দুর্বৃত্তরা আব্দুল হান্নান (৩৩) নামে পল্লী বিদ্যুতের এক কর্মীকে পিটিয়ে হত্যা করেছে। বিদ্যুতায়িত হয়ে একসাথে তিন ভাইয়ের বৌয়ের মর্মান্তিক মৃত্য। অপসাংবাদিকতা রোধে কাজ করছে প্রেস কাউন্সিল করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আ জ ম নাছির চেয়ারম্যান মেম্বারদের চাল চুরির দিন শেষ চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক গোলাম সারোয়ার উদ্ধার হাজি সেলিমের দখলে থাকা জমি উদ্ধারে অভিযান, ভাঙা হলো স্থাপনা পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
https://fightingleatherconspicuous.com/k0cutn3z?key=0c635b62046fd3d5a4d6579432a2e7ed

ডেট্রয়েট পেস্ট্রি শেফ ওয়ার্দা বোগুয়েটায়া জিতেছেন জেমস বিয়ার্ড অ্যাওয়ার্ড।

  • প্রকাশিত: বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

ডেট্রয়েট পেস্ট্রি শেফ ওয়ার্দা বোগুয়েটায়া জিতেছেন জেমস বিয়ার্ড অ্যাওয়ার্ড

নাহিদ মাহমুদ:১৫জুন২২:ঢাকারখবর:
মিডটাউনের ওয়ার্দা প্যাটিসেরির শেফ ওয়ার্দা বোগুয়েটায়া ডেট্রয়েটে জেমস বিয়ার্ড অ্যাওয়ার্ড মেডেল নিয়ে আসবেন৷

দুই বছরের মধ্যে প্রথমবারের মতো, আমেরিকান রন্ধনসম্পর্কীয় বিশ্বের সদস্যরা ২০২২ জেমস বিয়ার্ড ফাউন্ডেশন অ্যাওয়ার্ডে শেফ এবং রেস্তোঁরা উদযাপন করতে সোমবার রাতে শিকাগোর লিরিক অপেরায় ব্যক্তিগতভাবে জড়ো হয়েছিল।
এই বছর, তিনটি ডেট্রয়েট রেস্তোরাঁ লাইভ ইভেন্টে প্রতিনিধিত্ব করেছিল।

আর্জেন্টিনার শেফ জাভিয়ের বারদাউইল দ্বারা পরিচালিত, ডেট্রয়েট রেস্তোরাঁ বারদা সেরা নতুন রেস্তোরাঁর পুরস্কারের জন্য মনোনীত হয়েছিল এবং সেরা শেফ গ্রেট লেকসের জন্য সেরা শেফের জন্য চূড়ান্ত তালিকাভুক্ত করা হয়েছিল জাফরান দে তওয়াহ-এর ওমর আনানি।

বোগুয়েটায়া আউটস্ট্যান্ডিং পেস্ট্রি শেফের জন্য তার পদক সংগ্রহ করেছেন এবং তার মাতার সাথে তার স্থানীয় আলজেরিয়াতে রান্না করা থেকে ডেট্রয়েটে তার ক্যাফে খোলার যাত্রা সম্পর্কে কথা বলেছেন। তিনি “সীমাহীন বিশ্ব” উদযাপন করে এমন একটি ক্যাফে তৈরি করার তার ইচ্ছার কথা বলেছেন এবং ডেট্রয়েটে তার দল, তার খামার এবং অংশীদারদের এবং তার বাবা-মা, স্বামী এবং কন্যা সহ তার পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন। ওয়ার্দা প্যাটিসেরি — যেটি সুন্দর ফাইন্যান্সার, চিজকেক, টর্টা এবং কফি পানীয় বিক্রি করে — মূলত ইস্টার্ন মার্কেটের কাছে ট্রিনোসোফেস ভেন্যুতে অবস্থিত ছিল। এটি মিডটাউন ডেট্রয়েটের ৭০ ডব্লিউ. আলেকজান্ডারিনে একটি স্বতন্ত্র ক্যাফেতে স্নাতক হয়েছে।

“প্রথমবারের বিজয়ীদের দেখে আমি সবচেয়ে বেশি উত্তেজিত… যখনই হ্যাট থেকে তাদের নাম টানা হয় তখনই কারো জীবন বদলে যায়,” সেলিব্রিটি শেফ এবং টেলিভিশন ব্যক্তিত্ব অ্যান্ড্রু জিমারন শোয়ের আগে রেড কার্পেটে বলেছিলেন। তিনি অতীতে জেমস বিয়ার্ড অ্যাওয়ার্ড উপস্থাপনের কথা বলেছিলেন। “কারো ঘাড়ের চারপাশে এটি করা সম্পর্কে কিছু আছে … এর সৌন্দর্য হল একটি মুহূর্ত আছে।”
জিমারন ছাড়াও, অন্যান্য উল্লেখযোগ্য অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন অ্যাওয়ার্ড শো-এর হোস্ট শেফ এবং লেখক কোয়ামে ওনউয়াচি, শেফ মার্কাস স্যামুয়েলসন, শিকাগোর মেয়র লরি লাইটফুট এবং অভিনেতা ক্রিশ্চিয়ান ক্লেমেনসন যিনি জুলিয়া চাইল্ড সম্পর্কে এইচবিও সিরিজ “জুলিয়া”-তে জেমস বিয়ার্ড চরিত্রে অভিনয় করেছেন।

“আমরা অনেক কিছু অতিক্রম করেছি এবং আমরা এখনও একটি বিশ্বব্যাপী মহামারী প্রক্রিয়া করছি,” ওনউয়াচি বলেছেন, যিনি .২০১৯ সালে জেমস বিয়ার্ড অ্যাওয়ার্ডস ইমার্জিং শেফ অফ দ্য ইয়ার নির্বাচিত হয়েছিলেন৷ “তারা বিশ্বকে বন্ধ করে দিয়েছে এবং বিছানা থেকে নামার জন্য আমরা সাধুবাদ পাওয়ার যোগ্য আজ। আজ রাতে এখানে আসার জন্য আমরা সকলেই প্রশংসার দাবিদার।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: আলাইসা আইটি

//outrotomr.com/4/5163621