1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. info@dhakarkhobor.com : ঢাকার খবর :
  • বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ঢাকার বনশ্রীর জুতা কারখানার গুদামে আগুন। ভারত, বাংলাদেশে বন্যায় লক্ষ লক্ষ গৃহহীন, ১৮ জন মারা গেছে। বগুড়ার শিবগঞ্জে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার সময় দুর্বৃত্তরা আব্দুল হান্নান (৩৩) নামে পল্লী বিদ্যুতের এক কর্মীকে পিটিয়ে হত্যা করেছে। বিদ্যুতায়িত হয়ে একসাথে তিন ভাইয়ের বৌয়ের মর্মান্তিক মৃত্য। অপসাংবাদিকতা রোধে কাজ করছে প্রেস কাউন্সিল করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আ জ ম নাছির চেয়ারম্যান মেম্বারদের চাল চুরির দিন শেষ চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক গোলাম সারোয়ার উদ্ধার হাজি সেলিমের দখলে থাকা জমি উদ্ধারে অভিযান, ভাঙা হলো স্থাপনা পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
https://fightingleatherconspicuous.com/k0cutn3z?key=0c635b62046fd3d5a4d6579432a2e7ed

বিয়ে করছেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগারি।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

ঢাকার খবর : ০৯ জুন ,২০২২ই: নাহিদ মাহমুদ :

বৃহস্পতিবার বিয়ে করছেন ব্রিটনি স্পিয়ার্স, স্যাম আসগারি

ব্রিটনি স্পিয়ার্সের জন্য বিয়ের ঘণ্টা বাজছে।

“মাঝে মাঝে” গায়ক এবং তার বাগদত্তা স্যাম আসগারি বৃহস্পতিবার বিয়ে করছেন, একটি সূত্র পেজ সিক্সকে নিশ্চিত করেছে।

প্রায় ৫০ জন ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের দ্বারা বেষ্টিত একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে এই জুটি গাঁটছড়া বাঁধবে, আমাদের বলা হয়েছে।
টিএমজেড জানিয়েছে যে স্পিয়ার্সের ভাই ব্রায়ান উপস্থিত থাকবেন, তবে তার বিচ্ছিন্ন বাবা-মা, জেমি এবং লিন এবং বোন, জেমি লিন, তার রক্ষণশীলতার যুদ্ধে তাদের পতনের পরে আমন্ত্রণ পাননি।

সূত্রগুলি ওয়েবসাইটকে জানিয়েছে যে পপ তারকা, ৪০, কে আইলের নীচে হাঁটবে তা এখনও জানা যায়নি, কারণ বিশদ বিবরণ এখনও কাজ করা হচ্ছে।
স্পিয়ার্সের অ্যাটর্নি অবিলম্বে মন্তব্যের জন্য পেজ সিক্সের অনুরোধ ফেরত দেননি।

বিবাহের আগে, স্পিয়ার্স তার এবং ২৮ বছর বয়সী আসগরির ভিডিও শেয়ার করেছেন, একটি রোলস-রয়েসে চড়ছেন যেখানে তিনি একটি দাম্পত্য-থিমযুক্ত ম্যানিকিউর এবং শ্যাম্পেনের চশমা দেখিয়েছেন। সম্প্রতি বিলাসবহুল ছুটিতে উচ্চ অশ্বারোহণ করা সত্ত্বেও, এই জুটির অভিজ্ঞতা হয়েছে একটি ক্ষতি যখন স্পিয়ার্স ঘোষণা করেন যে তিনি গর্ভপাতের শিকার হয়েছেন।

“এটি আমাদের গভীর দুঃখের সাথে আমাদের ঘোষণা করতে হবে যে আমরা গর্ভাবস্থার প্রথম দিকে আমাদের অলৌকিক শিশুকে হারিয়েছি,” বিবৃতিতে বলা হয়েছে। “এটি যেকোনো পিতামাতার জন্য একটি বিধ্বংসী সময়।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: আলাইসা আইটি

//outrotomr.com/4/5163621