1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. info@dhakarkhobor.com : ঢাকার খবর :
  • বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ঢাকার বনশ্রীর জুতা কারখানার গুদামে আগুন। ভারত, বাংলাদেশে বন্যায় লক্ষ লক্ষ গৃহহীন, ১৮ জন মারা গেছে। বগুড়ার শিবগঞ্জে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার সময় দুর্বৃত্তরা আব্দুল হান্নান (৩৩) নামে পল্লী বিদ্যুতের এক কর্মীকে পিটিয়ে হত্যা করেছে। বিদ্যুতায়িত হয়ে একসাথে তিন ভাইয়ের বৌয়ের মর্মান্তিক মৃত্য। অপসাংবাদিকতা রোধে কাজ করছে প্রেস কাউন্সিল করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আ জ ম নাছির চেয়ারম্যান মেম্বারদের চাল চুরির দিন শেষ চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক গোলাম সারোয়ার উদ্ধার হাজি সেলিমের দখলে থাকা জমি উদ্ধারে অভিযান, ভাঙা হলো স্থাপনা পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
https://fightingleatherconspicuous.com/k0cutn3z?key=0c635b62046fd3d5a4d6579432a2e7ed

বার্লিনে ভিড়ের মধ্যে গাড়ি চালিত হওয়ার পর একজনের মৃত্যু, ছয়জন প্রাণঘাতী জখম।

  • প্রকাশিত: বুধবার, ৮ জুন, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

 

ঢাকার খবর: ৯জুন২২: একজন ২৯ বছর বয়সী ব্যক্তি বুধবার একটি ব্যস্ত বার্লিন শপিং জেলায় মানুষের ভিড়ের মধ্যে একটি গাড়ি চালায়, একজন শিক্ষককে হত্যা করে এবং ছয়জনকে প্রাণঘাতী আহত করে, কর্তৃপক্ষ জানিয়েছে।

ড্রাইভার, একজন জার্মান-আর্মেনিয়ান নাগরিক হিসাবে পুলিশ দ্বারা চিহ্নিত, বার্লিনের একটি সুপরিচিত ল্যান্ডমার্ক কায়সার উইলহেম মেমোরিয়াল চার্চের কাছে সকাল 1১০ঃ৩০ টার দিকে একটি ফুটপাথে পথচারীদের মধ্যে লাঙ্গল চালায়৷ শহরের পুলিশ ও দমকল বিভাগ জানিয়েছে, গাড়িটি তখন পাশের রাস্তায় একটি দোকানের জানালায় বিধ্বস্ত হয়।
বার্লিনের শীর্ষ নিরাপত্তা কর্মকর্তা আইরিস স্প্রেঞ্জার বলেছেন, নিহত নারী একজন শিক্ষিকা ছিলেন হাইস্কুলের একদল ছাত্রের সঙ্গে জার্মান রাজ্যের হেসে ভ্রমণে।
আহতদের মধ্যে ১৪ জন ছাত্র রয়েছে, বার্লিন পুলিশ জানিয়েছে, তাদের আত্মীয়দের জানানো হয়েছে।
বার্লিন দমকল বিভাগ জানিয়েছে, ছয়জন প্রাণঘাতী আহত হয়েছেন এবং অন্য তিনজন গুরুতর আহত হয়েছেন। এতে বলা হয়, মোট ১৭ জন আহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: আলাইসা আইটি

//eephaush.com/4/5163621