আইপিএলে এবারের আসরে ৮ দলের ৬টিরই ১০টি করে ম্যাচ খেলা শেষ। আর এখন পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে আছে অলরাউন্ডার সাকিব আল হাসানের দল। দারুণ বোলিংয়ে ভর করে ম্যাচ জেতা অভ্যাসে পরিণত করেছে দলটি। সোমবারই এমন একটি টান টান উত্তেজনার লো স্কোরিং ম্যাচে তারা হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরুকে। অল রাউন্ড পারফরম্যান্সে দলকে জেতাতে বড় ভূমিকা রেখেছেন সাকিব। তিনিই আউট করেছেন বিপদ হয়ে ওঠার সম্ভাবনা জাগানো বেঙালুরু অধিনায়ক বিরাট কোহলিকে। আর এই কাজে সাহায্য করেছেন ইউসুফ পাঠান, এক হাতে দুর্দান্ত একটি ক্যাচ ধরে।


টস হেরে প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদ। ২০ ওভারে সব উইকেট হারিয়ে তারা ১৪৬ রান তোলে। জবাবে শুরুটা কিছুটা খারাপ হয়েছিল বেঙালুরুর। সাকিবের বলে ২৪ রানে প্রথম উইকেট হারায় দলটি। এরপর অন্য ওপেনার মানান ভোহরাকে নিয়ে জুটি বাধেন কোহলি। ভোহরা ৬০ রানে উইকেট হারালেও কোহলি এগিয়ে যাচ্ছিলেন নিজের গতিতেই। তাকে থামানোর জন্যই হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন ১০ম ওভারে আক্রমণে আনেন সাকিবকে।

সাকিবের সর্বশেষ ওভারেই ১৫ রান নিয়েছিলেন কোহলি। তবে এই ওভারে কোন সুযোগই পাননি তিনি। পঞ্চম ডেলিভারিতে তার ব্যাটের কানায় লেগে বল উঠে যায় উপরে। শর্ট থার্ডম্যানে দাঁড়িয়ে ছিলেন ইউসুফ। দারুণভাবে শুধু ডান হাত দিয়ে বলটি ধরে ফেলেন তিনি। ফলে ৭৪ রানে তৃতীয় উইকেটের পতন হয় বেঙালুরুর। কোহলির ৩০ বলে ৫ চার ও ১ ছয়ে সাজানো ৩৯ রানের ইনিংসটিই দলীয় সর্বোচ্চ। শেষ পর্যন্ত ১৪১ রান করে ম্যাচ ৫ উইকেটে হেরেছে বেঙালুরু।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ক্যাচের জন্য প্রশংসায় ভেসে যাচ্ছেন ইউসুফ।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.