খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটিতে বহিরাগত, অছাত্র, বিবাহিত  এবং রাজনিতির সাথে যুক্ত নয়  এমন ব্যাক্তি ঠাঁই পেয়েছেন। মারুফ হোসেন রাজিব তিনি বহিরাগত বিবাহিত অছাত্র হওয়া শর্তেও কলেজ ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন। তিনি নিয়মিত ছাত্র নন এমনকি নিয়মিত রাজনীতির সাথেও যুক্ত নন।

খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটি সভাপতি মারুফ হোসেন রাজিব দলে নিষ্ক্রিয় থেকেও পদ পেয়েছেন। অপরদিকে ৫ই নভেম্বার ২০১৮ এর আহবায়ক কমিটিতেও বর্তমান মূল কমিটির অনেকেরই নাম ছিল না। ২৪ই এপ্রিল ২০১৮ এ প্রস্তাবিত খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটি থেকে বাদ সক্রিয়, ছাত্রলীগ কর্মি, নেতাদের নাম। ফলে কলেজের সক্রিয় ছাত্রলীগ কর্মিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।



এ ব্যাপারে খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতির মোঃ সেলিম তাওহীদের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যসত্যা নিশ্চিত করেন। তিনি বলেন  মারুফ হোসেন রাজিব দির্ঘ তিন বছর যাবৎ ছাত্র রাজনীতিতে অসক্রিয় এছাড়াও তিনি বিবাহিত। তাছারা তিনি কলেজের সাথেও এখন যুক্ত নন, তিনি কিভাবে ছাত্রলীগ খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটিতে  সভাপতি হিসাব নিযুক্ত হন তা আমাদের বোধগম্য নয়। 



চলমান বছরের ২৪ই এপ্রিলে খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি নির্ধারন হয়। সাত সদস্যের কমিটি গঠিত হয়। তাতে সভাপতি হিসাবে মারুফ হোসেন রাজিব এর নাম  প্রকাশ পায়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.