দেশের সবচেয়ে দামি নায়ক শাকিব খান। শুধু দামিই নন, সবচেয়ে স্টাইলিশ, স্মার্ট, হ্যান্ডসাম এমন আরও অনেক বিশেষণ নিমেষে জুড়ে দেয়া যায় তার নামের আগে। হালের সবচেয়ে ব্যস্ত অভিনেতাও তিনি। বিরতিহীন ভাবে কাজ করে যাচ্ছেন এপার-ওপার দুই বাংলাতেই। বাংলাদেশ-কলকাতা দুই জায়গাতেই নিজের অবস্থান পাকা করে নিয়েছেন বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় এই সুপারস্টার।


সামনে আসছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদুল ফিতর। আর ঈদ মানেই যেন শাকিব খানের ছবি। গত এক দশকে বোধহয় এমন কোনো ঈদ যায়নি, যে সময়ে শাকিবের একাধিক ছবি মুক্তি পায়নি। প্রতিটি ঈদই ছিল শাকিবময়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে শাকিব খান অভিনীত তিনটি ছবি। সম্প্রতি গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে এমনটা জানিয়েছেন নায়ক নিজেই।


ছবিগুলো হচ্ছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’এবং ‘ভাইজান এল রে’। এর মধ্যে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ পরিচালনা করেছেন উত্তম আকাশ। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সেলিম খান। এই ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন আলোচিত নায়িকা শবনম বুবলী। আরও আছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ ও বদ্দা মিঠু প্রমুখ। এটি শাকিব-বুবলী জুটির পাঁচ নম্বর ছবি। এর আগে এ জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবি চারটি মুক্তি পেয়েছে।

এদিকে ‘সুপার হিরো’ ছবিতেও শাকিব খানের নায়িকা শবনম বুবলী। সবকিছু ঠিকঠাক থাকলে এটি হবে তাদের ষষ্ঠ মুক্তিপ্রাপ্ত ছবি। অ্যাকশন থ্রিলার ‘সুপার হিরো’ পরিচালনা করেছেন আশিকুর রহমান। এটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। বাংলাদেশ ছাড়াও অস্ট্রেলিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ।

অন্যদিকে, ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন কলকাতার দুই সুপারস্টার নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার। কলকাতার একক ছবি এটি। যেটির প্রযোজনায় রয়েছে এসকে মুভিজ। পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জী। রোজার ঈদে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে ‘ভাইজান এলো রে’। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। এছাড়া বাংলাদেশ থেকে আরও রয়েছেন দীপা খন্দকার, মুনিরা মিঠু ও শাহেদ আলী। কলকাতা থেকে শ্রাবন্তী-পায়েল ছাড়াও আছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ ও শান্তিলাল মুখার্জী।

শাকিব খান বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘মাস্ক’ ছবির শুটিং নিয়ে। কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন রাজিব বিশ্বাস। যেখানে শাকিবের নায়িকা থাকবেন কলকাতার সায়ন্তিকা ব্যানার্জি ও নুসরাত জাহান। ৭ মে ‘মাস্ক’-এর শুটিংয়ের কাজে কলকাতায় যাবেন শাকিব। টানা ১০ দিন শুটিং হবে সেখানে। এছাড়া আগামী অক্টোবরে শাকিবের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম’স এর ব্যানারে ‘প্রিয়তমা’ ছবির কাজ শুরুর হওয়ার কথা রয়েছে। এই ছবিতেও শাকিবের নায়িকা শবনম বুবলী।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.