জবিতে দুই পক্ষের কর্মীদের মারামারিতে আহত ৩
 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষের কর্মীদের মারামারির ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছেন। 


মঙ্গলবার দুপুরের দিকে ক্যাম্পাসের প্রধান ফটকের বিপরীত পাশে ভিক্টোরিয়া পার্ক সংগল এলাকায় এ ঘটনা ঘটে। আহত তুষার, সুজা ও সাইফুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জবি ছাত্রলীগ সভাপতি গ্রুপের দুই কর্মী পরিসংখ্যান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী তুষার ও তাহমিদ সোজা এবং একই বিভাগের আরো দুই শিক্ষার্থী ক্যাম্পাস থেকে বাসায় যাচ্ছিলেন। ভিক্টোরিয়া পার্কের পাশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী ১২তম ব্যাচের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী অভির সঙ্গে ধাক্কা লাগে তাদের। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে অভি চড় মারেন তাহমিদ সুজাকে। তাহমিদও অভিকে থাপ্পড় মারতে চাইলে অভি ১২তম ব্যাচের বন্ধুদের ডেকে এনে সুজা, তুষার ও তার সঙ্গে থাকা দুই শিক্ষার্থীর ওপর হামলা চালায়। এতে তুষার, সুজা ও সাইফুল গুরুতর আহত হন।

আহত তিনজনকে প্রথমে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুজা ও সাইফুলকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন।

দুই পক্ষের মারামারি সম্পর্কে জানতে চাইলে জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জয়নুল আবেদীন রাসেল জানান, যারা মারামারি করেছে তারা ছাত্রলীগের কেউ না। বিশ্ববিদ্যালয়ের দুই বিভাগের শিক্ষার্থীরা মারামারি করেছে। এর মধ্যে ছাত্রলীগের কোনো সংশ্লিষ্টতা নেই।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.