বাড়ির মালিকসহ ৯ জনকে অচেতন করে পালাল ভাড়াটিয়া 

নারায়ণগঞ্জের দেলপাড়ায় এক বাড়ির মালিক ও তার পরিবারের নয় সদস্যকে দাওয়াত খাইয়ে অচেতন করে ভাড়াটিয়া পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। তবে বাসার মালামাল খোয়া গেছে কিনা তা নিশ্চিত হতে পারেনি অজ্ঞান হওয়া ব্যক্তিদের স্বজনরা। অচেতন অবস্থায় উদ্ধার করে বুধবার সকালে ওই নয়জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মঙ্গলবার রাতে বাসার চতুর্থ তলার ভাড়াটিয়া এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন তোফায়েল আহম্মেদ নামে তাদের এক স্বজন।

তিনি  জানান, বাড়িওয়ালা আলি আহমেদ পরিবার নিয়ে দোতলায় থাকেন। রাতে চারতলার ভাড়াটিয়ার বাসায় দাওয়াত খাওয়ার জন্য পরিবারসহ আরো কয়েকজন বাড়ির চতুর্থ তলায় যান। ভাড়াটিয়ার বাসায় দাওয়াত খেয়ে মালিকসহ নয়জন সেখানেই অজ্ঞান হয়ে পড়ে থাকে। এরপর ভাড়াটিয়া পালিয়ে যায়। মালামাল লুট হয়েছে কি না তা জানাতে পারেননি তিনি। তবে বাসার মালামাল এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখেছেন তিনি। পরে তোফায়েল আহম্মেদ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

অজ্ঞান ব্যক্তিরা হলেন, বাড়ির মালিক আলি আহমেদ (৬৫), তার স্ত্রী আমিরুন্নেছা (৫০), তাদের স্বজন জোহরা আক্তার (৩৫), পপি (৩০), সালমা (২২), হাবিবা (১৮), নুরে জান্নাত (৫), আলি হোসেন (৯) ও সুমাইয়া আক্তার (৫)।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ওই নয়জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানানো যাবে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.