ট্র্যাজেডি পর ট্র্যাজেডির জন্ম দিয়ে যাচ্ছেন কপিল শর্মা। দর্শক তার কমেডি যেন ভুলতেই চলেছেন। আর সবই হচ্ছে কপিলের বেপরোয়া জীবন যাপনের কারণে।


সংবাদ প্রতিদিন জানায়, সোশ্যাল মিডিয়ায় অশালীন ভাষায় প্রথমে প্রবীণ সাংবাদিকসহ মিডিয়াকে আক্রমণ করেন কপিল, পরে সাংবাদিকসহ সাবেক ম্যানেজারদের বিরুদ্ধে চাঁদাবাজি ও হুমকির অভিযোগ দায়ের করেন থানায়।

ঘটনার সূত্রপাত হয় কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমান খানের সাজা ঘোষণা হওয়ার পর। এ নায়ককে জেলে পাঠানোর খবর একটি ওয়েব পোর্টালে ছাপা হয়। যাতে বেজায় ক্ষিপ্ত হন জনপ্রিয় কমেডিয়ান। মিডিয়াকে একহাত নেন তিনি।

প্রবীণ সাংবাদিক ভিকি লালওয়ানিকে ফোনে অশ্রাব্য গালিগালাজ করেন। তার মেয়েকে নিয়ে অশালীন মন্তব্য করেন। সোশ্যাল মিডিয়াতেও অশালীন ভাষায় পোস্ট করতে থাকেন।

কপিলের এ ব্যবহারের তীব্র নিন্দা করে চেম্বার অফ ফিল্ম জার্নালিস্টস। এরপরই কপিল দাবি করেন, কেউ তার টুইটার প্রোফাইল হ্যাক করে এমন ভাষা লিখেছে। এর জন্য নিজেদের সাবেক ম্যানেজারদের দায়ি করেন। তাদের ও সাংবাদিকের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেন থানায়। আরো দাবি করেন, ২৫ লক্ষ রুপি তার কাছে চাওয়া হয়েছিল। না দিলে সামাজিক সম্মানহানির হুমকি দেওয়া হয়। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন তারা।

আশা ছিল নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ দিয়ে কপিলের শেষ হতে থাকা ক্যারিয়ার পুনরুজ্জীবিত করবে। কিন্তু নিজের ব্যবহারেই সমস্ত কিছু শেষ করে দিলেন তিনি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.