জাজের সিনেমা দেখা যাবে অনলাইনে 

বর্তমানে দেশের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনা-পরিবেশনার পাশাপাশি প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনেও সাহায্য করে থাকে। প্রতিষ্ঠানটির ব্যানারে নির্মিত অনেক হিট সিনেমা থাকলেও প্রেক্ষাগৃহে প্রদর্শনের পর দর্শকের দেখার সুযোগ ছিল না এতদিন। এবার সেই সুযোগ আসছে।


কয়েকদিন আগে ‘শাকিব খান অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেল ব্যবস্থাপনার দায়িত্ব নিয়েছে বঙ্গবিডি। এবার একই প্রতিষ্ঠান যুক্ত হলো জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে।

সম্প্রতি বঙ্গবিডি ও জাজের মধ্যে এ বিষয়ে চুক্তি স্বাক্ষর হয়। ওই সময় জানানো হয়, এ উদ্যোগের ফলে বঙ্গ’র মাধ্যমে সারাবিশ্বের দর্শকরা জাজের ছবিগুলো অনলাইনে দেখার সুযোগ পাবেন।

এ বিষয়ে বঙ্গবিডির ব্যবস্থাপনা পরিচালক আহাদ মোহাম্মদ বলেন, ‘এখন অনেক খারাপ সময় যাচ্ছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়াকে ফিল্ম মিডিয়াকে টিকিয়ে রাখার জন্য তারা অনেক কিছুই করছে। অর্ধেক বঙ্গবিডি আর অর্ধেক জাজ মিলে একটি ডিজিটাল প্লাটফর্মে দাঁড়াবে আগামীতে, যা বাংলা ছবির জন্য ভালো কিছু বয়ে আনবে।’

অন্যদিকে জাজের কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘দেশ-বিদেশের অনেক দর্শকই জাজের পুরোনো ছবিগুলো অনলাইনে দেখতে চান। কিন্তু না পেয়ে তারা মন খারাপ করে আমাদের বকেন। আশা করছি এবার সেই বকাবকি থামবে। খুব শিগগিরই আমাদের সবগুলো ছবি এক এক করে বঙ্গ প্লাটফর্ম থেকে বায়োস্কোপ, রবিটেলসহ সব ডিজিটাল মাধ্যমে দেখতে পাবেন।’

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.