বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় সুপাস্টার নায়ক শাকিব খান। ২৮ মার্চ, বুধবার ছিল তার জন্মদিন। এ উপলক্ষ্যে বুধবার সন্ধ্যার পর থেকেই সাজ সাজ রব পড়েছিল রাজধানীর হোটেল ওয়েস্টিনে। আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে বিশাল এক কেক কেটে এদিন নিজের ৩৯তম জন্মদিন পালন করেন বাংলা চলচ্চিত্রের স্বঘোষিত কিং খান।


কেক কাটার আগে জন্মদিনের অনুষ্ঠানেই শাকিব ঘোষণা দিলেন, কলকাতায় ছবি নির্মাণ করবেন তিনি। অভিনয়ের পাশাপাশি বেশ কয়েক বছর ধরেই ছবি প্রযোজনার সঙ্গে যুক্ত তার নিজস্ব প্রতিষ্ঠান এসকে ফিল্মস। তবে সেটা নিয়মিত নয়। তাই জন্মদিনে ঘোষণা দিলেন, এখন থেকে নিয়মিত কলকাতার সঙ্গে যৌথভাবে ছবি প্রযোজনা করবেন তিনি।


শাকিবের প্রযোজিত ছবিগুলোতে তিনি নিজে অভিনয়ও করবেন। এছাড়া বর্তমান সময়ের নতুন অভিনেতা-অভিনেত্রীদেরও সুযোগ দিতে চান। কাজ করতে চান নতুন চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গেও। সঙ্গে রাখতে চান পুরনো পরিচালকদেরও। মোটকথা, সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে নায়ক শাকিব খান একটা সেতুবন্ধন তৈরিরই ঘোষণা দিলেন তার জন্মদিনের অনুষ্ঠানে।

তিনি বলেন, ‘দুই বাংলা মিলিয়ে আমার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস ছবি নির্মাণ করবে। বর্তমান চাহিদার কথা মাথায় রেখেই এটি করব। দোকানের খাবার যদি ভালো হয়, তাহলে তো কাস্টমার আসবেই।’


এর আগে বঙ্গোবিডির প্ল্যাটফরমে শাকিব খানের হাতে তার প্রথম ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’-এর যাত্রা শুরু হয়। এখন থেকে শাকিব খান অভিনীত চলচ্চিত্র, ভিডিও এবং অডিও গান, ট্রেলার, প্রমো, বিহাইন্ড দা সিনসহ ছবির বিভিন্ন প্রচারণামূলক ভিডিও অডিও ক্লিপ এই চ্যানেলে নিয়মিত প্রকাশ করা হবে। 

বুধবার শাকিবের জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, প্রযোজক ইকবাল, কামাল কিবরিয়া লিপু। এছাড়া ছিলেন ইউটিউব চ্যানেল বঙ্গবিডির কয়েকজন কর্মকর্তা।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.