বিহারির সেঞ্চুরিতে আবাহনীর ২৭৮ 

হায়দ্রাবাদের হানুমা বিহারির এটা প্রথম ম্যাচ। আর ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের মাঠে নেমেই এই ডান হাতি ব্যাটসম্যান পেয়েছেন সেঞ্চুরির দেখা। তার ১০৯ রানের ইনিংসের ওপর ভর করে সুপার লিগের প্রথম ম্যাচে আবাহনী গাজী গ্রুপ ক্রিকেটার্সকে দিয়েছে ২৭৯ রানের টার্গেট। জবাবে, ব্যাটিং শুরু করে বিপদে গাজী। ১৫ ওভারে ৩ উইকেটে ৫৯ রান তাদের।


আবাহনী এবারের ঢাকা লিগের শীর্ষ শিরোপা প্রত্যাশী দল। মাশরাফী বিন মোর্ত্তজাদের দল মাঝে একটু গোত্তা খেলেও অনেকের চেয়ে ধারাবাহিক। তবে এদিন মিরপুর স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতে চাপেই পড়েছিল। ১৭ রানে তাদের দুই উইকেট পড়ে। বিহারি এরপর নামেন। সাইফ হাসানকে নিয়ে প্রাথমিক প্রতিরোধ গড়েন। ৬৯ পর্যন্ত যায় দল।

সাইফ ৩০ রানে মুমিনুল হকের শিকার হয়ে ফেরেন। অধিনায়ক নাসির হোসেনও (৯) দলের ১০০ রানের আগে ফেরেন। এরপর পঞ্চম উইকেটে চমৎকার একটি জুটি আবাহনী পায় বিহারি এ মোহাম্মদ মিঠুনের ব্যাটে। ১৩৬ রানের সেই জুটি আসলে ভালো একটা সংগ্রহের দিকে নিয়ে যায় দলকে। বিহারি ১২৪ বলে ১০ চার ও ১ ছক্কায় ১০৯ রান করে মেহেদী হাসানের শিকার হলেন। মোহাম্মদ মিথুন ৭২ রানে অপরাজিত থাকেন। মাশরাফি দ্রুত কিছু রান তুলতে চেয়েছিলেন। ১১ বলে ১৪ রান করে গেছেন। ২৩ রানে অপরাজিত ছিলেন মোসাদ্দেক হোসেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.