যৌথ প্রযোজনা বাদ দিলে শাকিব খানের পারিশ্রমিক ৪০ লাখ টাকার মধ্যে উঠা-নামা করেছে এতদিন। এবার দেশীয় সিনেমায় তা অর্ধ কোটির ঘর ছুঁয়ে দিল।


সম্প্রতি শাকিব চুক্তিবদ্ধ হয়েছেন ‘নোলক’ শিরোনামের সিনেমায়। কয়েকদিন আগে হয়ে গেল মহরত। আর এই ছবির জন্য নায়ক পারিশ্রমিক পাচ্ছেন ৫০ লাখ টাকা। এমনটি জানা গেছে ছবির নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে।

‘নোলক’-এ শাকিব খানের বিপরীতে আছেন ববি। তিনি পারিশ্রমিক পাচ্ছেন ১০ লাখ টাকা। একই অঙ্ক পেয়ে থাকেন ঢালিউডের আরেক হার্টথ্রব নায়িকা মাহি।

শাকিবের এমন পারিশ্রমিকের পক্ষেই যুক্তি দিচ্ছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তাদের মতে, ঢাকাই ছবিতে এখন শাকিবের মাপের কোনো শিল্পী নেই। তিনি শুধু ঢাকার ছবিই নয়, কলকাতার ছবিরও নায়ক। আন্তর্জাতিকভাবে তার ছবি মুক্তি পেয়ে সফল হচ্ছে। যার সাম্প্রতিক উদাহরণ ‘নবাব’।

এছাড়া হাতে থাকা আরো কিছু ছবি ইতোমধ্যে আলোচনা ছড়াতে শুরু করেছে। সব মিলিয়ে শাকিবের উপর লগ্নি করলে তা ফেরত আসবেই— এমনটা ভাবছেন নির্মাতারা। আর সেই সুযোগও হাতছাড়া করছেন না নায়ক!

‘নোলক’ পরিচালনা করছেন নাট্য নির্মাতা রাশেদ রাহা। শিগগিরই ভারতের হায়দ্রাবাদে সিনেমাটির শুটিং শুরু হবে। পরিচালক জানান, সিনেমাটির গল্প, নির্মাণ ও শাকিব-ববির লুকে থাকছে দারুণ সব চমক।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.