মিস ওয়াল্ডের সাইটে জেসিয়া ইসলাম।বিশ্বসুন্দরীর মুকুট জিততে লড়াইয়ে নামছেন শতাধিক সুন্দরী। তাদের মধ্যে আছেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। মিস ওয়ার্ল্ড অফিসিয়াল ওয়েবসাইটে এখন অন্যান্য প্রতিযোগীর পাশাপাশি যুক্ত হয়েছে তার ছবি।


মিস ওয়ার্ল্ড অফিসিয়াল ওয়েবসাইটে ‘কনটেস্টেন্টস’ অপশনে ক্লিক করে তৃতীয় সারিতে তাকালেই দেখা যাবে জেসিয়াকে। তার ছবিতে ক্লিক করে দেওয়া যাচ্ছে ভোট। ওয়েবসাইটটির হোমপেজেও প্রতিযোগীদের নাম, ছবি ও দেশের নাম রাখা হয়েছে। স্বাভাবিকভাবেই এখানেও আছেন জেসিয়া। 

এখন পর্যন্ত বাংলাদেশের জেসিয়াসহ ১১৭টি দেশের প্রতিযোগী চূড়ান্ত হয়েছেন প্রতিযোগিতার ৬৭তম আসরে। এ তালিকায় যুক্ত হতে পারে আরও চারটি দেশ। জানা গেছে, আগামী ২০ অক্টোবর তারা পৌঁছাবেন চীনে। সব ঠিক থাকলে ওইদিনই রওনা দেবেন জেসিয়া। এর মাধ্যমে ১৬ বছর পর এই আয়োজনে দেখা যাবে লাল-সবুজের কোনও সুন্দরীকে।


আগামী ৩১ অক্টোবর শিমেলং ওশান কিংডমে হবে এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান। এখানে মিস ওয়ার্ল্ডে অংশ নেওয়া দেশগুলোকে স্বাগত জানানো হবে। নানান রঙের পোশাকে সেজে আসা ৫০০ পারফর্মারের পরিবেশনা ও প্রতিযোগীদের প্যারেড দেখতে হাজির থাকবে ১০ হাজার দর্শক।

এদিকে বিশ্বের অন্যান্য দেশের সুন্দরীদের পাশাপাশি জেসিয়াকে মিস ওয়ার্ল্ড ফাস্ট ট্র্যাক শোতে লড়তে হবে কয়েকটি বিভাগে। এর মধ্যে থাকছে— টপ মডেল, ট্যালেন্ট, মাল্টিমিডিয়া, স্পোর্ট, বিউটি উইথ অ্যা পারপাজ এবং নতুন যুক্ত করা বিভাগ ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’। নতুন বিভাগটিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারঅ্যাক্টিভিটির ওপর জোর দেওয়া হবে। হেড টু হেড চ্যালেঞ্জে অংশ নেবেন শীর্ষ ৪০ প্রতিযোগী। তাদের মধ্য থেকে নির্বাচন করা হবে সেরা ২০।জেসিয়া ইসলাম। 

মিস ওয়ার্ল্ড ফাইনাল শো ডিজাইন করছে বেইজিং রাইজ। বেইজিং অলিম্পিক গেমস ও গানের প্রতিযোগিতা ‘ইউরোভিশন’ ডিজাইনের অভিজ্ঞতা আছে এই প্রতিষ্ঠানটির। চীনের সানাইয়া সিটি এরেনায় মিস ওয়ার্ল্ড ফাইনালের মঞ্চকে ঘিরে রাখা হয়েছে কঠোর নিরাপত্তা। সেটের ছবি যেন ফাঁস না হয় সেজন্য পিঁপড়া ঢোকারও সুযোগ রাখা হয়নি!

চোখধাঁধানো সৌন্দর্য, চমৎকার ফ্যাশন ও বিশ্বসেরা পারফর্ম্যান্সের সম্মিলন দেখা যাবে মিস ওয়ার্ল্ড ফাইনালে। তাই ছোটপর্দায় বছরের সবচেয়ে ঝলমলে রাত বলা হয় এই আয়োজনকে। এবার উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়াং ও স্টিভ ডগলাস। বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.