শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন ছিল বুধবার। এ উপলক্ষে রাতে গুলশানের একটি হোটেলে জমকালো পার্টির আয়োজন করেন অপু।


শাকিব উপস্থিত না থাকলেও হাজির ছিলেন নামি-দামি অনেক তারকা। রাত ৮টা পরে একে একে উপস্থিত হন চিত্রনায়ক রিয়াজ, তার স্ত্রী তিনা ও মেয়ে, বাপ্পী চৌধুরী, পূর্ণিমা, কণ্ঠশিল্পী মমতাজ, ডিএ তায়েব, ফ্যাশন বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, চিত্রপরিচালক বুলবুল বিশ্বাস প্রমুখ। ৯টার দিকে অনুষ্ঠানে যোগ দেন শাবনূর। ছিলেন অপুর আত্মীয় ও অন্যান্যরা।

পৌনে ৯টার দিকে জয়ের জন্মদিনের কেক কাটা হয়। ওই সময় অপু বিশ্বাস বলেন, আমার জয়ের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে এই কামনা করবেন। জন্মদিন উপলক্ষে কাতার থেকে আনা শেরওয়ানিতে ছেলেকে সাজিয়েছেন অপু। উপহার দিয়েছেন সোনার মুকুট।

অনুষ্ঠান শাকিব উপস্থিত না থাকলেও এ বিষয়ে কিছুই বলেননি অপু বিশ্বাস। এদিকে ছেলের জন্মদিন উপলক্ষে গরিব-অসহায়দের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন শাকিব খান। মসজিদে দোয়ার আয়োজনও করেন।
বুধবার দুপুরে জয়কে নেওয়া হয় শাকিবের বাসায়। ওই সময় তিনি ছেলেকে সোনার চেইন উপহার দেন। অপু বিশ্বাস ও শাকিব খান বিয়ে করেন ২০০৮ সালে। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। এ কারণে বছর খানেক অন্তরালে ছিলেন অপু। এপ্রিলে টেলিভিশন লাইভে এসে জানান দেন বিয়ে ও সন্তানের খবর। এ ঘটনায় রেগে গিয়ে পাল্টা লাইভে আসেন শাকিব। পরে অবশ্য দুই তারকা জানান, তাদের মধ্যে কোনো জটিলতা তৈরি হয়নি। কিন্তু এরপর মাত্র একবারই তাদের প্রকাশ্যে দেখা গেছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.