(বাঁয়ে) সাই, (ডানে) উইজ খলিফা ও চার্লি পুথইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা মিউজিক ভিডিওর রেকর্ড আর দক্ষিণ কোরীয় র‌্যাপার সাইয়ের ‘গ্যাংনাম স্টাইল’-এর দখলে নেই। 


এটাকে টপকে গেলো আরেক মিউজিক ভিডিও উইজ খলিফা ও চার্লি পুথের ‘সি ইউ অ্যাগেইন’। হৃদয়ছোঁয়া গানটির মিউজিক ভিডিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত দেখা হয়েছে ২৮৯ কোটি ৫৩ লাখ ৭৩ হাজার ৭০৯ বার। মজার বিষয় হলো, একজন যদি এই গানটি এতবার শুনতেন তাহলে লেগে যেতো ২১ হাজার ৭৫৯ বছর!
সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মার্কিন গায়ক চার্লি পুথ লিখেছেন, “আমি ইউটিউবে যোগ দিয়েছিলাম ২০০৭ সালে। আশা ছিল, আমার কোনও গানের মিউজিক ভিডিও ১০ হাজার বার দেখা হবে। কিন্তু ‘সি ইউ অ্যাগেইন’ নিয়ে যা দেখলাম তাতে আমার চক্ষু চড়কগাছ!”

‘সি ইউ অ্যাগেইন’ গানটি তৈরি হয়েছে মূলত অ্যাকশনধর্মী ছবি ‘ফিউরিয়াস সেভেন’-এর জন্য। ছবিটির শেষে প্রয়াত অভিনেতা পল ওয়াকারের প্রতি শ্রদ্ধাঞ্জলি হিসেবে বেজেছে এটি। এ ছবির শুটিং চলাকালীন গাড়ি দুর্ঘটনায় নিহত হন তিনি।

এ গানের মিউজিক ভিডিওতে ‘ফিউরিয়াস সেভেন’-এর শেষ দৃশ্য জুড়ে দেওয়া আছে। এতে দেখা যায় ছবিটির প্রধান দুই চরিত্র ডমিনিক তোরেত্তো (ভিন ডিজেল) ও ব্রায়ান ও’কনোর (কোডি ওয়াকার, পল ওয়াকারের ছোট ভাই) পাশাপাশি গাড়ি চালাচ্ছে। পৃথক সড়কে চলে যাওয়ার আগে শেষবার হাসির মুহূর্ত ভাগাভাগি করে তারা। ছয় মাসের ব্যবধানে ভিডিওটি দেখা হয় ১০০ কোটি বার। গত বছরের সেপ্টেম্বরে এটি স্পর্শ করে ২০০ কোটি বারের মাইলফলক।

যুক্তরাজ্যে অন্ত্যোষ্টিক্রিয়ার অনুষ্ঠানগুলোতে সবচেয়ে বেশিবার অনুরোধ আসা পপ গান ‘সি ইউ অ্যাগেইন’। এর কথায় রয়েছে এমন বক্তব্য- ‘বন্ধু তোকে ছাড়া কেটে গেলো অনেকদিন/কেমন কাটলো আমার সবই বলবো যখন আবার তোর সঙ্গে দেখা হবে।’ ২০১৫ সালে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি বিক্রি হওয়া একক গান ছিল এটাই। গ্র্যামি অ্যাওয়ার্ডস আর অস্কারে মনোনীত হয় ‘সি ইউ অ্যাগেইন’।ইউটিউবের মুকুট হারালো ‘গ্যাংনাম স্টাইল’

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.