গ্যাসমেট্রোরেল প্রকল্পের নির্মাণ কাজের জন্য রাজধানীর মিরপুর এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মিরপুর ও আশপাশের এলাকায় ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।



তিতাস গ্যাসের জনসংযোগ বিভাগের ব্যবস্থাপক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, গ্যাস সরবরাহ বন্ধ থাকা এলাকাগুলো হচ্ছে মিরপুর-১০ এর পূর্ব ও পশ্চিম পাশ, আগারগাঁও রোড, মনিপুর, কাজীপাড়া, শেওড়াপাড়া, পীরেরবাগ, বড়বাগ, আগারগাঁও, সেনপাড়া, ইব্রাহিমপুর, কচুক্ষেত থেকে ভাষানটেক, উত্তর কাফরুল, তালতলা, কল্যাণপুর, শ্যামলী, মিরপুর-১, মিরপুর-২, মিরপুর-৬, মিরপুর-৭, আহমদনগর, পাইকপাড়া, শিয়ালবাড়ি, রূপনগর, আরামবাগ, ইস্টার্ন হাউজিং, মিরপুর ক্যান্টনমেন্ট এবং আশপাশের এলাকা।

ওয়াহিদুজ্জামান আরও জানান,  মেট্রোরেলের নির্মাণ কাজের জন্য মিরপুর ও আগারগাঁও এলাকায় গ্যাসের লাইন শিপমেন্ট করা হবে। এ কারণে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এর আগে চলতি বছরের ২১ এপ্রিল ও ২৯ জানুয়ারি আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বর পর্যন্ত সড়কের পশ্চিম পাশে গ্যাস সংযোগ বন্ধ রেখে মেট্রোরেল প্রকল্পের কাজ করা হয়। গত বছরের ২৮ ডিসেম্বরেও একই কাজের জন্য এ এলাকায় দিনব্যাপী গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছিল।

এদিকে ওই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখা হলেও এ বিষয়ে এলাকায় কোনও নোটিশ করা হয়নি। গণমাধ্যম সূত্রে কেউ কেউ জানতে পারলেও বিষয়টি ব্যাপকহারে জানেন না অনেকেই। যে কারণে এলাকাবাসীর অনেকেই রান্না করতে পারেননি।

মিরপুরের বাসিন্দা শাহ আলম বলেন, ‘দুপুরের জন্য রান্না করতে গিয়ে দেখি চুলায় গ্যাস নেই। পরে জানতে পারলাম আজ  রাত ৮টা পর্যন্ত নাকি গ্যাস থাকবে না। এখন বাচ্চারা স্কুল থেকে এসে কী খাবে?’

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.