ফরহাদ মজহার রাজধানীর শ্যামলীর বাসা থেকে কীভাবে খুলনায় গেলেন, পুলিশের কাছে এখনো সেটা রহস্য। এর সমাধান পেতে এবং আরও কিছু প্রশ্নের উত্তর খুঁজতে ফরহাদ মজহারকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে মনে করছে পুলিশ।

 

এ কারণে শিগগিরই তাঁর মুখোমুখি হওয়ার কথা ভাবছেন তদন্ত–সংশ্লিষ্ট কর্মকর্তারা। ৩ জুলাই ভোরে ঢাকার শ্যামলীর বাসা থেকে বেরিয়ে ফরহাদ মজহার ‘অপহৃত’ হন বলে তাঁর স্ত্রী ফরিদা আখতার আদাবর থানায় অভিযোগ করেন। পুলিশ তাঁর মোবাইল ফোন অনুসন্ধান করে ওই দিন রাতেই তাঁকে যশোরে হানিফ এন্টারপ্রাইজের একটি বাস থেকে নামিয়ে আনে।

বৃহস্পতিবার পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক পুলিশ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে বলেন, তদন্তে পাওয়া তথ্য বিশ্লেষণ করে তাঁদের মনে হয়েছে যে ফরহাদ মজহার নিজেই খুলনায় গিয়েছিলেন, অপহরণের কোনো ঘটনা ঘটেনি। সরকারকে বিব্রত করতে এবং টাকা জোগাড় করতে তিনি অপহরণের নাটক সাজান। তবে ফরহাদ মজহার কী উপায়ে রাজধানীর শ্যামলীর বাসা থেকে খুলনায় পৌঁছেছেন এবং কেন সেখানে গেলেন, সে সম্পর্কে সংবাদ সম্মেলনে আইজিপি কোনো তথ্য দিতে পারেননি।

মামলার তদন্ত তদারককারী কর্মকর্তা হাফিজ আল আসাদ প্রথম আলোকে বলেন, ফরহাদ মজহার কীভাবে খুলনা গেলেন, সেটা এখনো রহস্য। জবানবন্দিতে তিনি সাদা রঙের মাইক্রোবাসের কথা বলেছিলেন। কিন্তু ঘটনার দিন খুলনা যাওয়ার পথের সব মাইক্রোবাসে তল্লাশি করে তাঁকে পাওয়া যায়নি। তাই এখন মনে হচ্ছে তিনি বাসে করে গিয়েছিলেন। এখন এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.