টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা খ্যাত ক্রিস গেইলের চ্যালেঞ্জ গ্রহণ করলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সাবেক এই পর্ন তারকা জানিয়ে দিলেন, তিনি গেইলের চ্যালেঞ্জ সামলাতে প্রস্তুত আছেন।

 

কী সেই গেইলের চ্যালেঞ্জ? কিছু দিন আগে ক্রিস গেইল সোশাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর নাচের ভিডিও। সঙ্গে নারীদের চ্যালেঞ্জ জানিয়ে ক্যারিবিয়ান তারকা বলেছিলেন, তাঁর মতো নাচতে পারলে সেরা পাঁচটি ভিডিও তিনি তাঁর প্রোফাইলে শেয়ার করবেন। তারপর সেখান থেকে ভিউয়াররা বেছে নেবেন সেরা ডান্সার।  
গেইলের সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন খোদ সানি। আসলে গেইল যে গানের সঙ্গে নেচেছিলেন তা তো তাঁর খুব চেনা। রইস এর লায়লা ম্যায় লায়লা নিশ্চয়ই মনে আছে সবার। পুরনো কুরবানি ছবিতে জিনাত আমানের নাচও তুমুল জনপ্রিয় হয়েছিল। কিন্তু এই রিমিক্স লায়লা হিসেবে সানিও কম জনপ্রিয়তা কুড়াননি। সেই গানেই মজেছেন গেইলও। অনেকটা সানির কায়দাতেই কোমর দুলিয়ে নেচেছেন তিনি। আর তার পরই সেই নাচের ভিডিও পোস্ট করে ছুড়ে দিলেন চ্যালেঞ্জ।
গত ১৮ জুলাই সানি টুইট করে জানান, তিনিও এই ডান্স চ্যালেঞ্জে অংশ নিতে চান। সঙ্গে পাঠিয়ে দেন হাসিমুখি ইমেজ। পরদিন গতকাল সানির সেই টুইটের জবাব দেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব। জানিয়েছেন, আমি এইমাত্র দেখলাম। তুমি মুভগুলো একদম ঠিক ধরেছ। উত্তরে সানির জবাব, ধন্যবাদ। তুমিও খুব একটা মন্দ নয়!

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.