রাজধানীর মিরপুর এলাকায় পানির দাবিতে ওয়াসার পানির পাম্প ও গাড়ি ভাঙচুর করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী। এ সময় ওয়াসার উপ-সহকারী পরিচালক আবু ইউসুফকেও অবরুদ্ধ করে রাখা হয়।  


সকাল থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাহমুদুর রহমান। তিনি জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মিরপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. শাহ আলম বলেন, ‘সকাল থেকেই পশ্চিম মনিপুরের বড়বাগ এলাকাবাসী রাস্তায় নামে। আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই বিক্ষুব্ধ এলাকাবাসী পাম্প ও গাড়ি ভাঙচুর করেছে। আমরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ওয়াসা কর্মকর্তাদের উদ্ধার করে এলাকাবাসীর পানির সমস্যা সমাধান করে দেওয়া হয়।’

মনিপুর এলাকাবাসীর অভিযোগ, প্রায় ৩ মাস ধরে ঠিকমতো পানি পাচ্ছেন না তারা। আব্দুর রহিম নামে স্থানীয় একজন বাসিন্দা জানান, ওয়াসা কর্মকর্তাদের অবৈধভাবে লাইন সংযোগ দেওয়ায় পানি সংকট তীব্র আকার ধারণ করেছে। 

তাই বিক্ষুব্ধ এলাকাবাসী পানি না পাওয়ায় প্রথমে আহাম্মদনগর পানির পাম্প ও পরে ওয়াসার গাড়ি ভাঙচুর করে। এ সময় ওয়াসার উপ-সহকারী পরিচালক আবু ইউসুফকেও অবরুদ্ধ করে রাখেন তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.