সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ট্রেন থেকে ফেলা হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ বলছে, ওই শিক্ষার্থীকে কে বা কারা ট্রেন থেকে ফেলে দেওয়ায় গুরুতর আহত হন তিনি। 


পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বুধবার দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। সকাল ১১টার দিকে সিলেটের ফেঞ্চুগঞ্জ থানার কায়স্থগ্রাম এলাকায় রেললাইনের পাশ থেকে মুস্তাহিম রাজ্জাক মামুনকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা। মুস্তাহিম রাজ্জাক মামুন শাবির ইইই বিভাগের শেষ বর্ষের ছাত্র ও নগরীর মেডিকেল কলোনির ডা. আবদুর রাজ্জাকের ছেলে।
ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ প্রায় ২ কিলোমিটার এলাকা তল্লাশি চালিয়ে কায়স্থগ্রাম গিয়ে জানতে পারে আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। হাসপাতালে নেওয়ার দু’ঘণ্টা পর তার মৃত্যু হয়। কন্ট্রোলরুম থেকে জানানো হয়, মামুনকে ট্রেন থেকে কে বা কারা ফেলে দিয়েছিল। তবে কোন ট্রেন তা জানাতে পারেনি কন্ট্রোল রুম। শাবির প্রক্টর জমির উদ্দিন বলেন, ‘খবর পেয়ে আমি হাসপাতালে যাই। মামুন বিশ্ববিদ্যালয়ের অনিয়মিত ছাত্র ছিল।’

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.