নাটোরের গুরুদাসপুরে পুলিশের ওপর হামলার মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 


মামলার বাদী গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক মোহম্মদ সাইদুজ্জামান জানান, ১১ মে গুরুদাসপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইনশৃঙ্খলার মাসিক মিটিংয়ের নির্ধারিত দিন ছিল। মিটিং শুরুর আগ মুহূর্তে গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লা ও তার সমর্থকরা একটি মিছিল নিয়ে ভেতরে প্রবেশ করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় মিছিলকারিরা পুলিশের ওপর হামলা করে পুলিশকে মারধর করতে থাকে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই রাউন্ড গুলি ছোড়ে এবং লাঠিচার্জ করলে মিছিলকারিরা পালিয়ে যায়। 

এতে পুলিশের উপ-পরিদর্শক মোহম্মদ সাইদুজ্জামান, সাইফুল ইসলাম ও তিনজন কনস্টেবলসহ অন্তত ৮ জন আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় পরদিন উপ-পরিদর্শক মোহম্মদ সাইদুজ্জামান বাদী হয়ে গুরুদারপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লাকে প্রধান অসামি করে ৬৭ জনের নামে ও অজ্ঞাত আরো ২০০ জনকে আসামি করে একটি মামলা করেন। মামলার পর থেকেই পৌর মেয়রসহ অন্য আসামিরা পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সকালে ঢাকার শাহাবাগ এলাকা থেকে পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লাসহ চারজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার অন্যরা হলেন—মোহম্মদ বাবু, বক্স সোনার, আমিরুল সোনার। এখন পর্যন্ত এ মামলায় মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.