অ্যাকশন দৃশ্যে শাকিব খানবহুদিন ঢাকার শাকিব খানে নতুনত্ব নিখোঁজ। তার সঙ্গে সম্প্রতি যুক্ত হলো ব্যাক্তিগত ও সাংগঠনিক নেতিবাচক কিছু ঘটনা। এটাও সত্যি, এখনও তিনিই দেশের এক নম্বর নায়ক। সিনেমা ব্যবসায় দিন শেষে শেষ ভরসা তার কাছেই।


তবে ঢাকায় শাকিবের চলমান টলমল কিংবা একঘেঁয়ে ইমেজে আবারও নতুন বার্তা নিয়ে এলেন ‘কলকাতা’র শাকিব! হুম, ঠিকই পড়েছেন- ‘কলকাতা’র শাকিব খান।

গেল বছর প্রথম ধাক্কাটা দেন কলকাতার শ্রাবন্তীকে নিয়ে ‘শিকারি’ দিয়ে। চুলের স্টাইল, পাতলা শরীর আর স্টাইলিশ গেটআপের সেই শাকিব খানকে দেখে ঢালিউড দর্শক-সমালোচকরা রীতিমতো তাজ্জব বনে গেছেন! সেই ছায়ায় এর পর দেশে আরও বেশ ক’টি সিনেমা মুক্ত হয়েছে শাকিব খানের। নাহ্, কলকাতার সেই শাকিবকে আর পাওয়া যাচ্ছিলো না।
অতঃপর বৃহস্পতিবার (২৫ মে) ফের চমকে দিলেন শাকিব খান। এবারও সেই ‘কলকাতার’ শাকিব। সেখানকার নতুন ছবি ‘নবাব’ এর প্রথম ট্রেলার দিয়ে এবার দ্বিগুন চমকে দিলেন কলকাতা ‘প্রবাসী’ ঢাকার খান। এবারও একেবারে নতুন লুক। এবার তিনি টলিউডের শুভশ্রীকে নিয়ে ‘নবাব’ সাজে এসেছেন। মুখে খোঁচা খোঁচা দাঁড়ি, স্টাইলিস গোঁফ, হালকা গড়ন, প্রেমিকার সঙ্গে রোমান্টিক আলাপ আর কণ্ঠে তার সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ের শ্লোগান!

রোমান্টিক দৃশ্যে শাকিব-শুভশ্রীছবিটি পরিচালনা করেছেন কলকাতার জয়দ্বীপ মুখার্জি। এতে শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শুভশ্রী। সঙ্গে আছেন বাংলাদেশের অমিত হাসান, ভারতের খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

এসকে মুভিজের প্রযোজনায় বাংলাদেশের হয়ে ছবিটি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। আগামী রোজার ঈদেই ছবিটি বাংলাদেশে এবং জুলাইয়ে ভারতে মুক্তি পাচ্ছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.