নারায়ণঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক বলেছেন, ‘সারাদেশে জঙ্গিরা যেভাবে তৎপরতা দেখাচ্ছে তার চেয়ে বেশি সোচ্চার রয়েছে বর্তমান সরকার ও আইনশৃঙ্খলা বাহিনী। 


সারাদেশের মতো নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসন জঙ্গি দমনে সোচ্চার রয়েছে। নারায়ণগঞ্জের মাটিতে জঙ্গিদের ঠাঁই হবে না।’ দুপুরে উপজেলার ফতুল্লার আফাজ নগরে ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহে পুশিস প্রশাসনের ফরম বিতরণ কার্যক্রমে এ কথা বলেন তিনি।

পুলিশ সুপার বলেন, ‘নতুন ভাড়াটিয়াদের ব্যাপারে খোঁজখবর নিতে হবে এবং তাদের তথ্য সংগ্রহ করে পুলিশকে জানাতে হবে। যারা ঘন ঘন বাসা পরিবর্তন করছেন এবং তাদের কর্মকাণ্ড সন্দেহ মনে করলে তাদের বিষয়ে পুলিশকে গোপনে তথ্য জানাবেন। যারা তথ্য জানাবেন তাদের পরিচয় অবশ্যই গোপন রাখা হবে। জঙ্গি দমন করলে দেশ ও জাতির মঙ্গল হবে।’

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ মতিয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মো. শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (গ সার্কেল), মাসুদ মিয়া, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ডা. শাহ নেওয়াজ, মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সোলায়মান, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামানসহ প্রশাসনের কর্মকর্তারা।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.