প্রকাশ্যে ক্ষমা প্রার্থনার পর চাকরি থেকে অব্যাহতি দেওয়া হলো বনানীর ধর্ষকের মু্ক্তি ও আপন জুয়েলার্সের মুশকিল আসানের জন্য জুমার নামাজে মোনাজাত করা কক্সবাজারের সেই ইমামকে। 


শনিবার এশার নামাজের পর কক্সবাজারে বাইতুস শরফ মসজিদের ইমাম রিদুয়ানুল হককে মসজিদ কমিটির জরুরি সভায় তাকে অব্যাহতি দেওয়া হয়।

মসজিদ কর্তৃপক্ষের কাউকে না জানিয়ে ধর্ষকের জন্য মোনাজাত করায় মসজিদের ইমামকে অব্যাহতি দেওয়া হয় বলে জানিয়েছেন পরিচালক সিরাজুল ইসলাম। এছাড়া এই ঘটনায় দায়িত্ব অবহেলার দায়ে মসজিদটির আরো ৪ কর্মকর্তাকে শোকোজ করে ১৫ দিনের সময় বেধে দেওয়া হয়েছে। একই সাথে তিনি নিজে এই মোনাজাতের সাথে জড়িত নয় বলে জানিয়েছেন মসজিদটির পরিচালক।

ইমাম রিদুয়ানুল হক ভুল স্বীকার করে বলেন, ‘জনৈক ব্যক্তি তথ্য বিভ্রাট করে আকস্মিকভাবে ওই বিষয়ে মোনাজাত করার জন্যে বলেন। আমি আল্লাহর প্রতি একনিষ্ট হয়ে পড়ায় বিষয়টি গুরুত্ব দিয়ে তদারকি না করে প্রতিদিনের মতো সহজ-সরল মনে বিষয়টি নিয়ে প্রার্থনা করার জন্য বলি। এটা আমার মহাভুল হয়েছে।’
এদিকে এ ঘটনার সাথে জড়িয়ে বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক এম এম সিরাজুল ইসলামকে নিয়ে বিভিন্ন পত্রিকা ও অনলাইনে যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে তার জন্য তীব্র নিন্দা জ্ঞাপন হয়েছে সভায়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.