ভিশন ঘোষণা করার আগে বিএনপির ক্ষমা চাওয়া উচিত ছিল বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

বিএনপির ক্ষমা চাওয়া উচিত ছিল : তোফায়েল

 শিল্পকলা একাডেমীতে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় “শেখ হাসিনার জীবন ভিত্তিক সংবাদচিত্র প্রদর্শনীতে” তিনি এ মন্তব্য করেন।

তোফায়েল বলেন, বিএনপি তো ১৯৯১, ১৯৯৬, ২০০১ সালের নির্বাচনের আগে কোনো ভিশন দেয়নি। এখন কেন দিলো। এই রূপকল্প দেওয়ার আগে তার (খালেদা জিয়ার) ২০০১ সালে ক্ষমতায় থাকাকালীন যে অন্যায় করেছিলেন তার জন্য দেশবাসীর কাছে ক্ষমা চাওয়া উচিত ছিল।

তিনি আরো বলেন, তারপরও ভাল জিনিস কেউ অনুসরণ করলে তাকে ধন্যবাদ দিতে হয়। তবে হাওয়া ভবন থেকে হুকুম দিয়ে যারা ২১ আগস্টে গ্রেনেড হামালা চালায় তারা কোনো রূপকল্প বাস্তবায়ন করতে পারবে না।

এর আগে তোফায়েল আহমেদ যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সম্পাদনায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন আলোর পথযাত্রায় ‘জনগণের ক্ষমতায়ন’ বইটির মোড়ক উন্মোচন করেন ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর ৩য় তলার ৩নং গ্যালারিতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জীবন ভিত্তিক সংবাদচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন। এ সংবাদচিত্র প্রদর্শনী ১৯ মে পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.