যশোরের বেনাপোলে পারভেজ (১৪) নামে এক ছাত্রকে স্কুলের ছাদে হত্যা শেষে লাশ মাঠে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।  মঙ্গলবার সকাল ৯টার দিকে পোর্ট থানার পুলিশ বাহাদুরপুর সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে তার লাশ উদ্ধার করে। 

ছাদে হত্যা করে স্কুলমাঠে রাখল ছাত্রের লাশ
  
পারভেজ ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও পোর্ট থানার  কাগজপুকুর গ্রামের তাইজেল হোসেনের ছেলে।  নিহতের মা পারভিন বেগম জানান, পারভেজের বাবা বিদেশে থাকেন। স্কুল শেষে সোমবার বাড়িতে ফিরে সে বাইসাইকেল নিয়ে আবার বেরিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।  তিনি জানান, খবর পেয়ে মঙ্গলবার সকালে স্কুলমাঠে গিয়ে দেখি ছেলেকে কারা যেন খুন করে ফেলে রেখে গেছে। 
  
বাহাদুরপুর সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জুলফিকার আলী জানান, স্কুলে নৈশপ্রহরী থাকেন। রাতে তিনি কিছু সময়ের জন্য বাড়িতে গিয়েছিলেন। এরই ফাঁকে পারভেজকে হত্যার ঘটনা ঘটতে পারে।  বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি অপূর্ব হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  স্কুলের ছাদ থেকে পারভেজকে হত্যার বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। পুলিশ হত্যাকারী শনাক্তে চেষ্টা করছে বলেও জানান তিনি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.