ঢাকার কামরাঙ্গীর চর থেকে অপহৃত শিশু সুমাইয়া মায়ের কোলে ফিরেছে ২৪ দিন পর। বুধবার রাত ২টার দিকে রাজধানীর জুরাইনের এক বাসা থেকে পাঁচ বছর বয়সী শিশুটিকে উদ্ধার করা হয় বলে লালবাগ বিভাগের উপকমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান জানান।

অপহৃত সুমাইয়া ২৪ দিন পর উদ্ধার 

কামরাঙ্গীর চর থানার ওসি শাহিন ফকির জানান, ওই বাসা থেকে বৃষ্টি নামের এক নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

সুমাইয়ার বাবা জাকির হোসেন বলেন, সুমাইয়া সুস্থ আছে, সবার সাথে কথা বলছে। গত ৩ এপ্রিল বিকাল ৫টার দিকে কামরাঙ্গীর চরের বড়গ্রামে বাসার সামনের রাস্তা থেকে নিখোঁজ হয় স্থানীয় একটি কারখানার কর্মী জাকির হোসেনের মেয়ে সুমাইয়া। মেয়ের খোঁজে সে দিনই থানায় সাধারণ ডায়েরি করেছিলেন জাকির। আর ঘটনার ২২ দিন পর গত সোমবার তিনি কামরাঙ্গীর চর থানায় একটি অপহরণের মামলা করেন।

বড়গ্রামে জাকিরের বাসার তিন বাড়ি পরই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৬ নম্বর ওয়ার্ডের কমিশনার মোহাম্মদ হোসেনের বাসা। ওই বাড়ির ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিওতে কালো বোরকা পরা এক নারীকে শিশুটির হাত ধরে হাঁটিয়ে নিয়ে যেতে দেখা যায়।

জাকির বলেন, তাদের পাশের বাসায় এক দম্পতি ভাড়া থাকতেন আট মাস আগে। তার সন্দেহ ছিল প্রতিবেশী ওই নারীই সুমাইয়াকে নিয়ে গেছে। বৃহস্পতিবার মেয়েকে ফিরে পাওয়ার পর তিনি বলেন, যাদের গ্রেপ্তার করেছে, তাদের মধ্যে ওই নারীও আছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.