মৌলবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত চার দিনের শান্তিপূর্ণ কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, জেলা, উপজেলা ও থানায় মানববন্ধন করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। 

জঙ্গিবাদ নির্মূল না হওয়া পর্যন্ত মাঠে থাকবে ছাত্রলীগ

শনিবার সকাল ১১ টা থেকে ১২ পর্যন্ত বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এই মানববন্ধন করা হয়।  কেন্দ্রীয়ভাবে সকাল ১১ টায় শাহবাগ মোড়ে জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন পালন করা হয় । 

মানববন্ধনে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, জঙ্গিবাদ শুধু বাংলাদেশের সমস্যাই নয়, এটা একটি বৈশ্বিক সমস্যা। আজ সারা বিশ্বে জঙ্গিবাদ একটি আতঙ্কের নাম। সেই আতঙ্ক আজ বাংলাদেশেও বিরাজমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবল নিয়ে যেভাবে জঙ্গিবাদ নির্মূল করার সংগ্রাম চালিয়ে যাচ্ছেন তা আজ সারা বিশ্বে প্রশংসনীয়। আমরা বাংলাদেশ ছাত্রলীগ জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার। আমাদেরও শরীরে একবিন্দু রক্ত থাকা পর্যন্ত এই বাংলার মাটিতে জঙ্গিবাদ প্রতিষ্ঠিত হতে দেবো না। যেখানেই জঙ্গি সেখানেই প্রতিরোধ গড়ে তুলবে বাংলাদেশ ছাত্রলীগ। 

সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কখনো অন্যায়ের কাছে মাথা নত করে না। কোন সাম্প্রদায়িক শক্তির কাছে আপোষ করে না। তাই জঙ্গিবাদের ক্ষেত্রেও কোন আপোষ নয়। যারা ধর্মের লেবাজ গায়ে লাগিয়ে, ধর্মকে অসম্মানিত করে  সাধারণ মানুষকে ভুল পথে পরিচালিত করার চেষ্টা করছে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ ছাত্রসমাজ ও সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে তার দাঁত ভাঙ্গা জবাব দিবে। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ নির্মূল না হওয়া পর্যন্ত মাঠে থাকবে বাংলাদেশ ছাত্রলীগ। 

মানববন্ধনে এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি কাজী এনায়েত, তোফাজ্জেল হক চয়ন,আরিফুর রহমান লিমন,মনির হোসেন,আল আমিন হোসেন যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ ফয়সল আমিন, সাংগঠনিক সম্পাদক শেখ জসিমউদ্দিন,বি এম এহতেশাম, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাবি শাখার সভাপতি আবিদ আল হাসান ও সাধারন সম্পাদক মোতাহার হোসেনি প্রিন্সসহ আরও অনেকে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.