মাস খানেক আগেও কি ভাবতে পেরেছিলেন যে এমনটা ঘটবে তাঁর জীবনে! চলতি বছরের এপ্রিল মাসে সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের সঙ্গে ১০৬ কোটি টাকার চুক্তি স্বাক্ষর করার কথা ছিল কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মার। আজ নিজের জন্মদিনে সেই চ্যানেল থেকেই এক মাসের নোটিশ ধরানো হল তাঁকে। যদি এর মধ্যে শো-এ TRP না বাড়ে তা হলে বন্ধ হয়ে যেতে পারে ‘দ্য কপিল শর্মা শো’।
অস্ট্রেলিয়া থেকে ফ্লাইটে দেশে ফেরার পথে শো-এর অন্যতম শিল্পী সুনীল গ্রোভার এবং চন্দন প্রভাকর-এ সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কপিল। তাঁর বিরুদ্ধে অভিযোগ, চূড়ান্ত মদ্যপ অবস্থায় সুনীলের দিকে জুতো ছুড়ে মারেন। এর পর থেকেই শো-এর শ্যুটিং বয়কট করেন চন্দন, সুনীল-সহ আলি আসগর এবং সুগন্ধা মিশ্র। এ দিকে, গত কয়েক মাস ধরে ক্রমাগত রেটিং কমছিল শোয়ের। তার মধ্যেই এই ‘বিশ্রী’ ঘটনায় চ্যানেলও বেশ বিব্রত।
অভিনেতাদের অভাব ঢাকার জন্য কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, সুনীল পাল এবং এহসান কুরেশি-কে শো-তে নিয়ে এসেও কোনও ফল হয়নি। সোশ্যালে শো-এর টেলেকাস্ট দেখে প্রচুর মানুষ তা আনলাইন করেন। তাতেই বোঝা গিয়েছে, দর্শকরাও ঘটনা ভালো চোখে নেননি। তা ছাড়া খবর, কোনও বড় অভিনেতা এ সময় কপিলের শোতে আসতে চাইছেন না।
অবশ্য এই প্রথম নয়। এর আগেও অন্য একটি চ্যানেলে কপিলের শো থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন সুনীল গ্রোভার। শোনা যায়, সেখানেও কপিলের সঙ্গে মনোমালিন্য হয় তাঁর। তবে সব ভুলে ফের এক সঙ্গে টিভির পর্দায় ফিরে আসেন দু’ জনে। এঁদের রসায়নে শো বেশ ভালো করছিল। শোয়ের এমন পরিণতি কেউই প্রত্যাশা করেননি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.