লিওনেল মেসি, আলভারো মোরাতা, এডেন হ্যাজার্ড নাকি গনসালো হিগুয়েইন। ইউরোপীয় ফুটবলে পরশুর রাতটা কার? আর্জেন্টিনার হয়ে ৪ ম্যাচের নিষেধাজ্ঞা, দলের বিশ্বকাপের টিকিট পাওয়া নিয়ে শঙ্কা—সব রকম ভাবনা ঝেড়ে ফেলে সেভিয়ার বিপক্ষে লিওনেল মেসি ফিরেছেন সত্যিকার ‘বার্সেলেনার মেসি’র মতোই। তাঁর জোড়া গোলে ৩-০তে উড়ে গেছে হোর্হে সাম্পাওলির দল।
লেগানেসের মাঠে এদিন রিয়াল মাদ্রিদ নেমেছিল ‘বিবিসি’কে ছাড়াই। আলভারো মোরাতার হ্যাটট্রিক সেই অভাব বুঝতেই দেয়নি তাদের। ৪-২ গোলের জয়ে বার্সার সঙ্গে ২ পয়েন্টের ব্যবধান রেখে শীর্ষেই এখনো জিনেদিন জিদানের দল। ইংল্যান্ডে বিগ ম্যাচে মুখোমুখি হয়েছিল চেলসি ও ম্যানচেস্টার সিটি। আগের ম্যাচেই ক্রিস্টাল প্যালেসের কাছে হারায় শিরোপার পথে থাকা চেলসির এই ম্যাচ জেতাটা ভীষণ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল। তাতে জোড়া গোল করে ব্লুদের ২-১ ব্যবধানে জয়ের নায়ক এডেন হ্যাজার্ড। দ্বিতীয় স্থানে থাকা টটেনহাম এদিন পিছিয়ে পড়েও ৩-১ গোলের নাটকীয় জয় পেয়েছে সোয়ানসির বিপক্ষে। তিনটি গোলই করেছে তারা অতিরিক্ত সময়সহ ম্যাচের শেষ ৭ মিনিটে। ইতালিতে মাত্র দুই দিনের ব্যবধানে নেপলস সফর করে জুভেন্টাস। ইতালিয়ান কাপ সেমিফাইনালের ফিরতি এই লেগটা ৩-২ গোলে হেরেও ৫-৪ অগ্রগামিতায় জুভরাই গেছে সেমিফাইনালে। জোড়া গোল করা পুরনা ক্লাব সমর্থকদের জ্বালাটা আরো বাড়িয়েছেন গনসালো হিগুয়েইন।
ন্যু ক্যাম্পে মেসির অসাধারণ এক মুভে লুই সুয়ারেসের ওভারহেড কিকে বার্সার প্রথম গোল। দলীয় আরেকটি মুভে ব্যবধান বাড়ান মেসি নিজে। ৩৩ মিনিটে কর্নার থেকে উড়ে আসা বলে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেছেন আর্জেন্টাইন তারকা। এএফপি

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.