জল্পনার শেষ নেই। এই শোনা যাচ্ছে, পুরনো সংসার টিকে থাকবে আবার শোনা যাচ্ছে, ভেঙেই গেল ঘর। তবে একটা বিষয় ঠিক যে এবার কপিলের মহল্লায় আসছেন এক নতুন অতিথি। 

ভেঙেই গেল কপিলের সংসার!

গোলমালের জেরে সুনীল গ্রোভার কপিলের সঙ্গে ছেড়ে দিচ্ছেন বলে আগেই জানিয়েছেন। সেই জায়গায় আসছেন এক ‘নতুন অতিথি।’ তিনি কে? এমনই রহস্য বজায় রেখেছে সংশ্লিষ্ট টিভি চ্যানেল। আর তারই মধ্যে নতুন অতিথি হয়ে নিজের আসার কথা জানিয়েছেন বিখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব।

এর আগে অনেকবারই কপিলের শো-তে অতিথি হিসেবে দেখা গিয়েছে রাজুকে। কিন্তু এবার নাকি তিনি পাকাপাকি সদস্য হয়েই আসছেন। বুধবারই চ্যানেলের পক্ষে টুইটারে একটি পোস্ট করে রহস্য তৈরি করা হয়। আর সেই দিনই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাজু শ্রীবাস্তব জানিয়েছেন, তিনি কপিলের শোয়ের জন্য শ্যুটিং শুরু করে দিয়েছেন। তাকে কী ভাবে প্রেজেন্ট করা হবে সেটা তিনি জানেন না বলেই জানিয়েছেন।

অন্যদিকে, এদিনও সুনীল গ্রোভার জানিয়ে দিয়েছেন ডক্টর গালুটি হিসেবে তার ওই শোতে ফেরার কোনও সম্ভাবনাই নেই। অন্য কোনও চ্যানেলের অনুষ্ঠানে তিনি যোগ দিচ্ছেন কিনা সেটাও জানাননি। এখনও পর্যন্ত যা খবর, তাতে আপাতত লাইভ শো-এর মাধ্যমেই দর্শকদের সামনে আসতে চান তিনি। ইতিমধ্যেই কিকু শারদাকে নিয়ে তিনি একটি লাইভ শো করেছেন। আগামী শনিবারও একটি শো করতে চলেছেন।

সম্প্রতি একটি খবর আলোচনার শীর্ষে নিয়ে আসে কপিল শর্মাকে। বিমানে মত্ত অবস্থায় তিনি সুনীল গ্রোভারকে মারধর করেন বলে ওঠা অভিযোগ প্রথমে অস্বীকার করলেও পরে ক্ষমা চান কপিল। এরপর সুনীল জানিয়ে দিয়েছেন তিনি আর কপিলের সঙ্গে কাজ করবেন না। শোনা যাচ্ছে সুনীলের সঙ্গে আরও অনেকেই কপিলের সঙ্গ ছাড়তে চাইছেন।
সূত্র : এবেলা

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.