নিজের সুন্দর শরীরের রহস্য ফাঁস করেছেন বলিউডের আলোচিত তারকা সানি লিওন। বলিউডে নাম লেখানোর সময় সানি বেশ স্থুলকায় ছিলেন। বলিউডের ট্রেন্ড অনুযায়ী সৌন্দর্যকে ( Sunny Leone Beauty) ইউএসপি করতে গেলে যে বাড়তি মেদ ঝরাতে হবে তা ভালোই বুঝেছিলেন সানি।

ফাঁস হয়ে গেল সানির সুন্দর শরীরের রহস্য
 সেজন্য আগের থেকে অনেকটাই রোগা হয়েছেন সানি। বলতে গেলে স্লিম-ট্রিম সানি এখন বলিউডকে নতুন চমক  দিতে প্রস্তুত।

কিন্তু, তার এই সুন্দর শরীরের রহস্য কী? ট্রেডমিলে দৌড়ানো। যেখানে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন সানি। এটাই নাকি তার সুন্দর শরীরের গোপন রহস্য। সানি নিজেই টুইটারে তা ফাঁস করেছেন। জানিয়েছেন, এর জন্য আমি যা ইচ্ছে তাই করতে পারি। এর জন্য নিংড়ে দিতে আমি নিজেকে উদ্বুদ্ধ করতে পারি, বলতে পারি আরও এক মিনিট, আরও এক মিনিট।

ট্রেডমিলে দৌড়ানোর সঙ্গে সঙ্গে সানি নিজেকে সুন্দর রাখতে আরও কিছু শরীর চর্চা করেন। সেগুলি হলো নিয়মিত জিম করা, যোগাসন, স্কোয়াট করা। যখন এসব করতে ভালো লাগে না তখন সানি নাকি সমানে হেঁটে চলেন।

এছাড়াও সানি তার খাদ্যাভাসে বেশ কিছু বিষয়ে নজর রাখেন। অতিরিক্ত ফ্যাট জাতীয় খাবার গ্রহণ করেন না। কোনও ধরনের পানীয় কখনই পান করেন না। সকালে প্রচুর পরিমাণে দুধ খান তিনি। ভারি খাবারে প্রচুর পরিমাণে তাজা সবুজ সবজি থাকে। সুন্দর শরীর রাখতে দুধ-চিনি ছাড়া কালো কফি পান করেন। এমন খাবার তিনি খান যাতে প্রচুর পরিমাণে ক্যালোরি এবং কার্বোহাইড্রেড থাকে। এছাড়া গোটা দিন প্রচুর পান করেন সানি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.