নাটোরে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত‌্যার দায়ে স্বামী কাজল কুমার সরকার (২২)কে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব‌্যুনালের বিচারক রেজাউল করিম বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন।

নাটোরে স্ত্রীকে হত‌্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

একইসঙ্গে আসামিকে এক লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আদালতের বিশেষ পিপি এ কে এম শাজাহান কবির জানান।
মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের জুলাই মাসে কাজল ও মিনার মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সূত্র ধরেই তাদের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্ত্রী মিনার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন কাজল। এর জের ধরে ওই বছরের ১২ অক্টোবর রাতে মিনাকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করেন কাজল। পরদিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিনার মৃতদেহ উদ্ধার করে এবং স্বামী কাজলকে গ্রেফতার করে। এ ঘটনায় নিহত মিনার বাবা সদানন্দ পাল বাদী হয়ে ওইদিন রাতেই কাজল সরকারের নামে একটি হত্যা মামলা করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত কাজলের বিরুদ্ধে পুলিশ চার্জশিট দেয়। প্রায় দেড় বছর মামলা চলার পর বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম আসামি কাজল সরকারকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।
নিহত মিনা রাণী কালিকাপুর মহল্লার কাজল সরকারের স্ত্রী এবং নওগাঁ জেলার আত্রাই থানার সাহেবগঞ্জ গ্রামের সদানন্দ পালের মেয়ে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.