গ্রাহকদের জন্য অর্থ পরিশোধের নতুন মাধ্যম ‘রবিক্যাশ অ্যাপস’ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। ব্যবহারবান্ধব এই অ্যাপটির মাধ্যমে ইউটিলিটি বিল, ইজিলোড কেনা ও ট্রেনের টিকেট কাটতে পারবেন গ্রাহকরা। 

‘রবিক্যাশ অ্যাপস’ এনেছে রবি

ডিজিটাল সল্যুশনটি চালুর মাধ্যমে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল কোম্পানি হিসেবে নিজের অবস্থানকে আরো দৃঢ় করল রবি। 

সেবাটির জন্য নিবন্ধন করতে রবি নাম্বার থেকে *৭৮৭# এবং এয়ারটেল নাম্বার থেকে *৪০০# কোডটিতে ডায়াল করে একটি পিন বা পাসওয়ার্ড নিতে হবে। এরপর ‘গুগল প্লে স্টোর’ থেকে ‘রবিক্যাশ’ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে গ্রাহকদের। সেবাটি গ্রহণ করার জন্য দেশজুড়ে নিবন্ধিত যেকোন রবিক্যাশ এজেন্ট পয়েন্টস থেকে গ্রাহকদের একটি ইলেকট্রনিক ফ্লোট কিনতে হবে।

রবিক্যাশ অ্যাপ্লিকেশনটি নিরাপত্তার দিক থেকে সর্বোচ্চ সুরক্ষিত করতে গ্রাহক যখন তার মোবাইল, ট্যাব বা কম্পিউটার থেকে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করবেন প্রতিবারই ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ব্যবহার বাধ্যতামূল করা হয়েছে। এরপর ইউটিলিটি বিল প্রদান, ট্রেনের টিকেট কাটা বা ইজিলোড কেনার সময় গ্রাহকদের কাছে প্রয়োজনীয় তথ্যাবলী চাওয়া হবে যা তিনি কয়েকটি সহজ প্রক্রিয়া অনুসরণ করে প্রদান করতে পারবেন। 

কেনা বা অর্থ পরিশোধ করার শেষ ধাপে গ্রাহককে পিন বা পাসওয়ার্ড দিয়ে তা নিশ্চিত করতে হবে। লেনদেনটি শেষ হলে সাথে সাথে একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন গ্রাহকরা। 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.