এবার ইংল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ টি টোয়েন্টি ফরম্যাটের জন্য পছন্দের একাদশ বেছে নিলেন। সেখানে সচিন টেন্ডুলকর, বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন ভারতের থেকে জায়গা করে নিলেও ঠাঁই হল না মহেন্দ্র সিংহ ধোনির। জায়গা হল না যুবরাজ সিংহেরও।  

আর কত অপমান সইবেন ধোনি?

এই যুবরাজই কিন্তু ২০০৭-এর টি টোয়েন্টি বিশ্বকাপে স্টুয়ার্ট ব্রডকে ৬টি ছক্কা হাঁকিয়েছিলেন। পরে পঞ্জাবতনয় জানিয়েছিলেন, ব্রডের ওভারের আগে ফ্লিনটফ তাঁকে রাগিয়ে দিয়েছিলেন। সেই রাগের বশেই ব্রডকে বারবার গ্যালারিতে ফেলেছিলেন যুবরাজ। সেই রাগেই হয়তো যুবরাজকে পছন্দের একাদশে রাখেননি ফ্লিনটফ। কিন্তু ধোনিকে জায়গা না দেওয়ার কারণ কী হতে পারে? সীমিত ওভারের ক্রিকেটে মাহিই তো সেরা ফিনিশার। ঝাড়খণ্ডের সেই রাজপুত্রকে দলে রাখলেন না ফ্লিনটফ।  

ফ্লিনটফের সাজানো টি টোয়েন্টি একাদশে তিন ভারতীয় ছাড়াও ইংল্যান্ডের তিন ক্রিকেটার রয়েছেন। রয়েছেন অস্ট্রেলিয়ার দুই জন। নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা আর পাকিস্তানের একজন করে ক্রিকেটার জায়গা পেয়েছেন ফ্লিনটফের দলে। ফ্লিনটফ জানিয়েছেন, 'আমি কোহলিকে তিন নম্বরে রেখেছি। ক্রিকেটবিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলি। টেন্ডুলকরকে চার নম্বরে রেখেছি। ' 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.