আলমগীর-রুনাকলকাতায় ইন্দো-বাংলা মৈত্রী পুরস্কার পাচ্ছেন তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লা। আগামী ৩১ মার্চ সন্ধ্যায় কলকাতার হোটেল ওবেরয়ের গ্র্যান্ড বলরুমে তাদের হাতে এই সম্মাননা প্রদান করা হবে।

ইন্দো-বাংলা মৈত্রী পুরস্কার পাচ্ছেন আলমগীর-রুনা

শনিবার (২৫ মার্চ) বাংলা ট্রিবিউনকে খবরটি দিয়েছেন অভিনেতা-নির্মাতা আলমগীর ও কণ্ঠশিল্পী রুনা লায়লা। তারা জানান, কলকাতার হিন্দু-মুসলিম মৈত্রী বাংলাদেশ ফাউন্ডেশন এই পুরস্কার দিয়ে থাকে।

আলাপকালে রুনা লায়লা বলেছেন, “যে কোনও পুরস্কার বা স্বীকৃতি পেলেই ভালো লাগে। তবে আমরা দু’জন একই আয়োজনে খুব একটা পুরস্কার পাইনি। কারণ আলমগীর সাহেব অভিনয় করেন, আর আমি গান করি। সেক্ষেত্রে এই পুরস্কারপ্রাপ্তির অন্যরকম একটা আনন্দ তো আছেই।’’

এদিকে শনিবার (২৫ মার্চ) মুম্বাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন রুনা লায়লা। বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ভারতের মুম্বাইস্থ বাংলাদেশ উপ-হাইকমিশনের আয়োজনে ২৬ মার্চ এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেবেন তিনি।

এছাড়া জাতীয় চলচ্চিত্র দিবস (৩ এপ্রিল) উপলক্ষে শিশু-কিশোরদের গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ক্ষুদে গানরাজ’-এর দুটি বিশেষ পর্বে অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছেন রুনা লায়লা। এগুলোতে তার গাওয়া কালজয়ী কয়েকটি গান পরিবেশন করেছে প্রতিযোগীরা।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.