দ্বিতীয় দিনের শেষ বিকেলে অমার্জনীয় এক ভুল করে রান আউট হয়ে যান তামিম ইকবাল। তবে বড় ইনিংসের প্রত্যাশা জাগিয়ে টিকে ছিলেন বাংলাদেশের অন্য ওপেনার সৌম্য সরকার। কিন্তু সেটা আর হলো না। 

ভুল শট খেলে শুরুতেই আউট হন সৌম্য

তৃতীয় দিনের শুরুতেই আউট হয়ে গেলেন সৌম্য। সেই আউটটাও হলেন ভুল শট খেলে! তামিমের মতোই বোকামি করে প্রতিপক্ষকে দিয়ে এলেন উইকেট উপহার!

তৃতীয় দিনের তৃতীয় ওভারের শেষ বলটি শ্রীলঙ্কান পেসার সুরঙ্গা লাকমাল করলেন লেগ স্টাম্পের বাইরে শর্ট বল। সৌম্য প্রথমে বলটা ছেড়ে দেওয়ার কথাই ভেবেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্ত পরিবর্তন করে খেলতে গেলেন পুল শট। কিন্তু বিলম্বের কারণে শটটা ঠিকমতো খেলতে পারলেন না। 

বল ব্যাটের কানায় লেগে ফাইন লেগে লাহিরু কুমারার হাতে। ৭১ রান করে সৌম্য ধরলেন প্যাভিলিয়নের পথ। সাতসকালেই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখার সময় ২ উইকেটে ১৩৩ রান নিয়ে দিন শুরু করা বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১৭০। অধিনায়ক মুশফিক ৯ ও পাঁচে নামা সাকিব আল হাসান ব্যাট করছেন ১৮ রানে।

শ্রীলঙ্কা প্রথম ইনিংসে করেছে ৪৯৪ রান। মানে বাংলাদেশ এখনো ৩২৪ রানে পিছিয়ে। ফলোঅন এড়াতেই দরকার আরও ১২৫ রান। মুশফিক-সাকিব জুটির উপর নির্ভর করছে কত দূর যেতে পারবে বাংলাদেশ।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.