ক্রমেই গোটা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছে অপ্পো স্মার্টফোন। চীনের এই টেক জায়ান্ট দামের তুলনায় আকর্ষণীয় ডিজাইন আর দারুণ স্পেসিফিকেশনের ফোন দিয়ে জয় করেছে প্রযুক্তিপ্রেমীদের হৃদয়। 

ডুয়াল সেলফি ক্যামেরার চমক অপ্পো এফ৩ প্লাস-এ!

অতি সম্প্রতি তারা ভারত-ভিত্তিক বাজারে এনেছে তাদের নতুন চমক অপ্পো এফ৩ প্লাস। এপ্রিলের ১ তারিখ থেকে বিক্রি শুরু হবে। ব্ল্যাক এবং গোল্ড রংয়ে শোভা পাবে দোকানে।

অপ্পোর ফোনগুলোতে কোনো না কোনো চমক থাকে। এফ২ প্লাসের দারুণ এক ফিচার ডুয়ার সেলফি ক্যামেরা সেটআপ। একটি ১৬ মেগাপিক্সেলের ১/১.৩-ইঞ্চি সেন্সরের ক্যামেরায় যোগ হয়েছে এফ/২.০ অ্যাপারচার। অন্যটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। প্রথমটিতে ৭৬.৪ ডিগ্রি কোণের লেন্স রয়েছে। আর দ্বিতীয়টিতে রয়েছে ১২০ ডিগ্রি কোণের লেন্স। আরো আছে অটোমেটিক ফেসিয়াল রিকগনিশন প্রযুক্তি। অপ্পো জানিয়েছে, দুটো ক্যামেরার কোন লেন্সটি অলস পড়ে রয়েছে তা স্বয়ংক্রিয়ভাবে জানাবে ফোন নিজেই।

ফোনের হোম বাটনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আঙুলের ছোঁয়া পাওয়ার ০.২ সেকেন্ডের মধ্যে খুলে যাবে লক। ফিঙ্গারপ্রিন্ট অ্যাক্টিভেটেড অ্যাপ এবং কল শর্টকাট রয়েছে এতে।

ফোনের পেছনে থাকছে ১৬ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৯৮ সেন্সর ক্যামেরা। এতে আছে আছে ১.৪ মাইক্রোন পিক্সেল, ডুয়ার পিডিএএফ, একটি এফ/১.৭ অ্যাপারচার এবং ডুয়ার এলইডি ফ্ল্যাশ। অভ্যন্তরে ৬৪ জিবি স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

ব্যাটারিতেও রয়েছে আধুনিক প্রযুক্তি। ৪০০০এমএএইচ শক্তির ব্যাটারি মাত্র ৫ মিনিটের চার্জেও ২ ঘণ্টার টক টাইম দেবে। ৬ ইঞ্চির আইপিএস এলসিডি পর্দা, কোয়ালকম স্ন্যাপড্রাগন অক্টা-কোর ৬৫৩ প্রসেসর, ৪ জিবি র‍্যাম নিয়ে ফোনটি চলবে অ্যান্ড্রয়েড মার্শমেলো অপারেটিং সিস্টেমে। সূত্র: এনডিটিভি

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.