মার্কিন যুক্তরাষ্ট্রের সদ্যবিদায়ী প্রেসিডেন্ট বারাক ওবামাকে ব্যতিক্রমী পোষাকে দেখা গেল। একেবারে ক্যাজুয়াল পোষাকে থাকা বারাক ওবামাকে দেখে মনে হবে মধ্যবয়সী কোনো বাবা পুরো ছুটিতে আছেন এবং বেশ আছেন। গায়ে বাদামী চামড়ার জ্যাকেট এবং ডেনিমের প্যান্ট। কাউবয় ব্যান্ডের কোন সদস্য মনে করে ভুল করলে কিছু করার নেই!

এবার ব্যতিক্রমী পোষাকে স্মনে আসলেন বারাক ওবামা!

সাধারণত সাবেক মার্কিন প্রেসিডেন্টদেরকে এভাবে দেখতে অভ্যস্ত নই আমরা।  তাদের স্যুট ও হালকা রংয়ের টাই পরিহিত অবস্থায় বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। তাদের পোষাকে এই বার্তাটা থাকে তারা অফ ডিউটিতে আছেন কিন্তু তারা প্রফেশনাল। কিন্তু বারাক ওবামার ড্রেস এমন বার্তা দিচ্ছে তিনি রাজনীতি থেকে দূরে থাকতে চাচ্ছেন অন্তত আরও বেশ কয়েকদিন। 
এবার ব্যতিক্রমী পোষাকে স্মনে আসলেন বারাক ওবামা!

ক্যারিবীয় দ্বীপপুঞ্জে ছুটি কাটানোর সময় তাকে দেখা যায় একটি হ্যাট উল্টো করে পরে আছেন। আর ন্যাশনাল গ্যালারি অব আর্ট থেকে বের হওয়ার সময় তাকে যে ড্রেসে দেখা যায় সেটা তো ফ্যাশন ফটোগ্রাফারদের জন্য দামী সংগ্রহ হতে পারে! কারণ সাবেক মার্কিন প্রেসিডেন্টকে মডেল হিসেবে পেতে পারতেন তারা!

আপাতত রাজনীতি থেকে দূরে থাকলেও রাজনীতি তাকে দূরে থাকতে দিবেনা সেটা বলাই বাহুল্য। গত রোববার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার আগের প্রেসিডেন্ট বারাক ওবামার বিরুদ্ধে ২০১৬ সালে নির্বাচনী প্রচারণার সময় ফোনট্যাপিংয়ের অভিযোগ করেছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.