রাজধানীর একটি থানা। ঢুকতে হাতের ডানে হাজত। দুপাশে দুজন কনস্টেবল। হাজতের ভেতর বিমর্ষ মুখে মাথা নিচু করে বসে আছেন মাহি। কিন্তু কেন?  এফডিসির কড়ইতলার পাশেই রয়েছে একটি গাড়ীর গ্যারেজ। 

মাহি কেন হাজতে?

সেখানেই বানানো হয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’-এর সেট। মূলত ছবিটির একটি দৃশ্যের প্রয়োজনে শুক্রবার মাহি ওভাবে বসেছিলেন।
পরিচালক মানিক বললেন, “ছবির এক পর্যায়ে একটি ঘটনায় জড়িয়ে অল্প সময়ের জন্য মাহিকে থানা হাজতে আসতে হয়। ও খুব ভালো অভিনয় করেছে। দর্শক হৃদয়কে ছুঁয়ে যাবে তার অভিনয়।”

মাহিও পরিচালকের প্রশংসা করে বলেন, ‘আমি এখন পর্যন্ত যতজন পরিচালকের সাথে কাজ করেছি তার মধ্যে মানিক ভাই অনেক বেশি ঠাণ্ডা মেজাজের মানুষ। কীভাবে যেন সবকিছু সামলে নেন।’

মাহি কেন হাজতে?

ছবিটি নিয়ে মাহি বলেন, ‘প্রথমত মৌলিক গল্পের ছবি। শুধু মৌলিকই না অসাধারণ গল্প ও চিত্রনাট্য পাবে দর্শক। আর আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।’

‘জান্নাত'-এর মধ্য দিয়ে মাহি আবার জুটি বেঁধেছেন ‘পোড়ামন’-এর সহশিল্পী সাইমন সাদিকের বিপরীতে। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ আসাদ জামানের। গানের কথা সুদীপ কুমার দীপ এবং সুর-সঙ্গীতায়োজনে আছেন আরফিন রুমি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.