রাজশাহী ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে পড়তে আসা মালদ্বীপের ‘নীল নয়না’ মডেল কন্যা রাউধা আথিফের লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে। 

মডেল কন্যা রাউধার ময়নাতদন্ত সম্পন্ন

শুক্রবার দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ফরেন্সিক বিভাগে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। তিন সদস্যের বোর্ড গঠন করে ময়নাতদন্ত করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের উপ-কমিশনার তানভির হায়দার চৌধুরী।

তিনি সাংবাদিকদের জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মালদ্বীপের রাষ্ট্রদূত আইশা শান শাকির ও রাউধার বাবা মোহাম্মাদ আথিফ পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক করেন। ওই বৈঠক শেষে রাঊধার লাশের ময়নাতদন্তের অনুমতি দেন।

হাসপাতালের ফরেন্সিক বিভাগের সাবেক বিভাগী প্রধান অধ্যাপক মুনসুর রহমানের নেতৃত্বে গঠিত তিন সদস্য ফরেন্সিক বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক এমদাদুল হক ও একই বিভাগের বর্তমান সহকারি অধ্যাপক এনামুল হকের উপস্থিতে রাউধার লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেন্সিক বিভাগের চিকিৎসক এনামুল হক সাংবাদিকদের বলেন, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেয়। তবে গলায় ফাঁস দেয়ার দাগ রয়েছে। এতেই তার মৃত্যু হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে তার শরীরে কোনো পয়জন গেছে কি না সেটি নিশ্চিত হতে লাশের ভিসেরা সংগ্রহ করা হয়েছে। ভিসেরা প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে কি ভাবে তার মৃত্যু হয়েছে।

এদিকে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক শেষে মালদ্বীপের রাষ্ট্রদূত আইশা শান শাকির ও পরিবারের সদস্যরা ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের রাউধার রুম পরিদর্শন করেন এবং কলেজ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন।

গত বুধবার দুপুরে রাজশাহী ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের ২০৯নং কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। মডেল কন্যা এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। গত বছরের ১৪ জানুয়ারি থেকে রাউধা হোস্টেলের ২০৯ নম্বর রুমে থাকতেন। তিনি মালদ্বীপের মাল এলাকার মোহাম্মাদ আথিফ এর মেয়ে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.