মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর মন্তব্যকারী আবুল বাশারকে (৪০) তথ্য প্রযুক্তি আইনে নোয়াখালীর সুধারাম থানা পুলিশ রাজধানী থেকে গ্রেপ্তার করেছে। 

হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তিকারী আটক

তার বাড়ি জেলার সদর উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়নের রাওলজিয়া গ্রামে, তার পিতার নাম গোলাম সারোওয়ার। বৃহস্পতিবার দুপুরে ঢাকার মিরপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, আবুল বাশার তার সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) আইডিতে দীর্ঘদিন থেকে মহানবী (সাঃ) সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে আসছিলেন। এই খবর মুসুল্লিদের মধ্যে ছড়িয়ে পড়লে ১৬ মার্চ রাতে মুসুল্লিরা তার বাড়িতে এসে বসত ঘরে আগুন ধরিয়ে দেয়।

পরে মাইজদী থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ওইদিন রাতে আবুল বাশোরের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করে পুলিশ। ঘটনার পরপর সে পালিয়ে ঢাকায় আত্মগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঢাকার মিরপুর থেকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার বিকালে নোয়াখালীতে নিয়ে আসা হয়। পরে তাকে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.