আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিভিন্ন সাফল্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কদমবুছি করে অভিনন্দন জানানো উচিত বিএনপি নেতাদের। 

‘শেখ হাসিনাকে কদমবুছি করা উচিত’ - হাছান মাহমুদ

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে পার্বত্য সমস্যার সমাধান হয়েছে। গঙ্গা পানির হিস্যা আদায়, ছিটমহল সমস্যা সমাধান, আন্তর্জাতিক আদালতে মামলা করে সমুদ্রসীমা জয় সম্ভব হয়েছে। কিন্তু খালেদা জিয়ার কোনো অর্জনই নেই। খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন ভারত থেকে গঙ্গার পানি চাইতে ভুলে গিয়েছিলেন।  শুক্রবার সকালে প্রেসক্লাবের সামনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 

২৫ মার্চকে গণদিবস হিসেবে স্বীকৃতি দিয়ে সংসদে বিল পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে এ মানবন্ধনের আয়োজন করা হয়।একইসঙ্গে দিবসটির আন্তর্জাতিক স্বীকৃতির দাবি জানানো হয় মানববন্ধন থেকে। 

তিনি আরও বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে সারা বিশ্ব যখন জঙ্গি দমনে বাংলাদেশের প্রশংসা করছে তখন মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতারা জঙ্গি দমন নিয়ে প্রশ্ন তুলছেন। প্রশাসন যখন জঙ্গি দমনে প্রশংসনীয় ভূমিকা পালন করছে তখন বিএনপি নেতারা জঙ্গি নিয়ে প্রশ্ন তুলছেন। এ থেকে বোঝা যায় বিএনপি জঙ্গিদের আশ্রয়দাতা। 

শেখ হাসিনার কারণে ২১শে ফেব্রয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা হিসেবে পালিত হচ্ছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, অদূর ভবিষ্যতে ২৫ মার্চ আন্তর্জাতিক গণহত্যা হিসেবে স্বীকৃতি পাবে এবং পালিত হবে। 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.