জয়পুরহাটের পাঁচবিবির পল্লীতে স্কুলে যাওয়ার পথে ৪র্থ শ্রেণির এক কিশোরীকে ফুসলিয়ে শহীদ হোসেন নামে এক যুবক ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে এ ঘটনাটি ঘটে জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের এক গ্রামে।

৪র্থ শ্রেণিতে পড়ুয়া কিশোরীকে ধর্ষণের অভিযোগ

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার রাতে পাঁচবিবি থানায় মামলা দায়ের করেছে। শুক্রবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। 
     
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশরাফুল ইসলাম জানান,এ ব্যাপারে থানায় দায়ের করা মামলায় অভিযোগ করা হয়েছে যে, গত মঙ্গলবার সকাল ৯টার দিকে ওই কিশোরী (ছাত্রী) তার নিজ  বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে একই এলাকার পাশ্ববর্তী মমতাজ উদ্দিনের বিবাহিত ছেলে শহীদ হোসেন তাকে ফুসলিয়ে নিজ বাড়িতে বাড়িতে নিয়ে গিয়ে বাড়ির অন্যান্য লোকজনের অনুপস্থিতিতে তার ঘরে আটকে রেখে তাকে ধর্ষন করেছে। ওই দিন  বিকেলে কৌশলে পালিয়ে বাড়ি ফিরে ওই স্কুল ছাত্রী ঘটনাটি তার মাকে জানায়। 

পরে এ বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা  করে ব্যর্থ হলে  গতকাল বৃহস্পতিবার  রাতে  মেয়েটির (কিশোরী) বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন।’

ধর্ষণের ঘটনা জানাজানি হবার পর কথিত ধর্ষক শহীদ হোসেন বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি  পুলিশ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, মেয়েটি ৪র্থ শ্রেণীর ছাত্রীর হলেও বয়স কমপক্ষে ১৪বছর হবে। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.