বেঙালুরুতে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের শুরুতে বিদায় নিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। ৩৩ রান করে রবিচন্দ্রন অশ্বিনের বলে বোল্ড হয়েছেন তিনি। 

শেষ পর্জন্ত ভাঙল ওয়ার্নার-রেনশ জুটি

আরেক ওপেনার ম্যাট রেনশর সঙ্গে ৫২ রানের জুটি গড়ে অজিদের বড় স্কোরের ভিত গড়ে দিয়েছেন এই ড্যাশিং ওপেনার। ওয়ার্নারের উইকেট বাদে প্রথম ঘণ্টায় অস্ট্রেলিয়া ব্যাটসম্যানরা হতাশ করেছেন ভারতীয় বোলারদের। এই রিপোর্ট লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ ১ উইকেটে ৬০ রান। রেনশ ২০ ও অধিনায়ক স্টিভেন স্মিথ ৪ রানে উইকেটে আছেন।
আগের দিনের বিনা উইকেটে ৪০ রান নিয়ে রবিবার সকালে নেমেছিলেন দুই অপরাজিত ব্যাটসম্যান ওয়ার্নার ও রেনশ। দেখেশুনে খেলে ৫০ রানের ওপেনিং জুটি গড়ে ফেলেন ইনিংসের ১৯ তম ওভারে। এরপর স্কোরবোর্ডে মাত্র দুই রান যোগ হতেই আঘাত করেন অশ্বিন। তার দারুণ এক ডেলিভারিতে বোল্ড হন ওয়ার্নার। ৬৭ বলে ৩৩ রানের ইনিংসটি খেলেছেন টেস্ট মেজাজে। চার মেরেছেন ৩ টি। আরেক ওপেনার রেনশ রান করার চেয়ে ক্রিজে থাকতেই যেন পছন্দ করেন। ৯৩ বলে ২ চারে ২০ রানে অপরাজিত আছেন। জুটি বেঁধেছেন পুনে টেস্টের সেঞ্চুরিয়ান স্মিথের সাথে।
শনিবার দ্বিতীয় টেস্টের প্রথম দিনে টসে জিতে ব্যাটিং নিয়েছিল ভারত। কিন্তু অধিনায়ক বিরাট কোহলির সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেন অস্ট্রেলিয়ান স্পিনার নাথান লায়ন। মাত্র ৫০ রান দিয়ে নিয়েছেন ৮ উইকেট। ভারতের মাটিতে কোন সফরকারী বোলারের এটাই সেরা বোলিং রেকর্ড। লায়নের ঘূর্ণিতে ১৮৯ রানেই অলআউট অনিল কুম্বলের শিষ্যরা। ওপেনার লোকেশ রাহুলের ব্যাট থেকে আসে ৯০ রান। বাকি দশ ব্যাটসম্যান মিলে করেছেন তার চেয়েও কম! মাত্র ৮৩ রান। অতিরিক্ত খাত থেকে এসেছে ১৬ রান। অস্ট্রেলিয়া দিন শেষ করেছিল বিনা উইকেটে ৪০ রানে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.