কুমিল্লার আস্তানায় কোনো জঙ্গি নেই, তবে বিস্ফোরক রয়েছে বলে ধারণা করছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি শফিকুল ইসলাম। 

কুমিল্লার আস্তানায় জঙ্গি নেই, রয়েছে বিস্ফোরক

আজ শুক্রবার দুপুরে এ কথা বলেন তিনি। তিনি বলেন, আমাদের ধারণা ভেতরে কোনো জঙ্গি নেই, বিস্ফোরক রয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। পুলিশ জঙ্গি আস্তানার ভেতরের কক্ষে প্রবেশের চেষ্টা করছে। কুমিল্লা মহানগরীর সদর দক্ষিণ উপজেলার ২৪ নং ওয়ার্ডের কোটবাড়ি এলাকায় গন্ধমতি গ্রামে জঙ্গি আস্তানায় অপারেশন স্ট্রাইক আউট শুরু হয় বেলা সোয়া ১১টায়। শেষ খবর পর্যন্ত অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে ওই আস্তানার আশেপাশের প্রায় ২ বর্গকি.মি. এলাকাজুড়ে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। সন্ধান পাওয়ার পর গত তিনদিন ধরে বাড়িটি ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম ইউনিট। কাউন্টার টোরোরিজম ইউনিট ও যৌথ বাহিনীর সঙ্গে অভিযানে ৠাবের ৪টি টিমও ঘটনাস্থলে পৌঁছে। এক পর্যায়ে বেলা সাড়ে ১২টার দিকে ওই এলাকায় ব্যাপক গুলির আওয়াজ পাওয়া যায়।

তারও আগে জঙ্গি আস্তানায় অভিযানের বিষয়ে স্থানীয়দের সতর্ক করে মাইকিং করা হয়। শুক্রবার বেলা ১১টার পর সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুপালী মন্ডলের নির্দেশে এ মাইকিং করা হয়। মাইকিংয়ে স্থানীয়দের উদ্দেশ্যে অভিযান শেষ না হওয়া পর্যন্ত সর্তক থাকতে বলা হয়। এ সময় সবাইকে ঘরে থাকতে অনুরোধ জানিয়ে সহযোগিতা চাওয়া হয়।    

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.