ফরিদপুর শহরের ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালের লিফটের নীচ থেকে সূর্য খাতুন নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে কোতয়ালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে।

হাসপাতালের লিফটের নিচে নারীর গলিত লাশ
নিহতের স্বজনরা জানান, সূর্য খাতুন গত দিনদিন আগে ডায়াবেটিক হাসপাতালে ভর্তি থাকা তার এক স্বজনকে দেখতে আসে। ওই দিনই রাত ৯টার দিকে রোগীর জন্য ওষুধ আনতে নিচে যান। এর পর থেকেই সূর্য খাতুন নিখোঁজ। এ ব্যাপারে কোতয়ালী থানায় গতকাল বৃহস্পতিবার মৃতের স্বজনরা একটি জিডি করেন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে হাসপাতালের পুরাতন ভবনের ২নং লিফটের নীচ থেকে পচা গন্ধ বের হলে হাসপাতাল কর্তৃপক্ষ লিফটের নীচে একটি লাশটি দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

নিহতের পরিবারের অভিযোগ, সূর্য খাতুনকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ হত্যার ব্যাপারে কোন কিছু জানা নাই বলে জানিয়েছেন।

কোতয়ালী থানার ওসি জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর আসল রহস্য জানা যাবে। নিহত সূর্য খাতুনের বাড়ি ফরিদপুর শহরতলীর ইশানগোপালপুর ইউনিয়নের বারখাদা গ্রামে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.