তাঁর তিন স্ত্রীর কথা সবারই কম-বেশি জানা। প্রেমিক হিসেবেও তার জুড়ি নেই। বয়স এখন ৭০। বর্তমানে স্ত্রী হিসেবে তার পাশে আছেন সুন্দরী মেলোনিয়া ট্রাম্প। এরপরও আবারও প্রেমে পড়েছেন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প! তবে সেই প্রেম সুখের নয়।

আবারও প্রেমে পড়েছেন ট্রাম্প
কয়েকদিন ধরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বাগযুদ্ধ চলছে জনপ্রিয় ‘দ্য অ্যাপ্রেনটিস' টিভি শো-এর সঞ্চালক লেখক, রাজনীতিবিদ ও অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগারের। সম্প্রতি টেলিভিশনের এই শো থেকে সরে দাঁড়ানোর পর থেকেই তাঁকে কটাক্ষ করা শুরু করেন ট্রাম্প। সোয়ার্জনেগারকে উদ্দেশ করে টুইট করতে থাকেন তিনি। ‘টারমিনেটর’ স্টার পাল্টা কটাক্ষ করেন, ‘‘ট্রাম্প বোধহয় আমার প্রতি ‘আসক্ত’!’’

২০০৪ সালে ‘দ্য অ্যাপ্রেনটিস’ নামের ওই শো শুরু করেছিলেন ধনকুবের ডোনাল্ড ট্রাম্প। গত ১৫ মৌসুম ধরেই বেশ জনপ্রিয় মার্কিন টেলিভিশনের ওই অনুষ্ঠান। শো’য়ের কার্যনির্বাহী প্রযোজক ছাড়াও তার সঞ্চালনায় ছিলেন স্বয়ং ট্রাম্প। তবে রাজনীতির আঙিনায় পা রাখার পর থেকেই সঞ্চালনা ছেড়ে দেন তিনি। সেই ভূমিকায় আসেন হলিউড অভিনেতা তথা ক্যালিফোর্নিয়ার প্রাক্তন রিপাবলিকান গভর্নর সোয়ার্জনেগার।

সম্প্রতি সোয়ার্জনেগার জানিয়েছিলেন, ওই শো থেকে সরে যাচ্ছেন তিনি। কিন্তু, তা নিয়ে টুইটারে ব্যঙ্গ করতে থাকেন ট্রাম্প। গত সপ্তাহে তিনি বলেন, “স্বেচ্ছায় নয়, আসলে সোয়ার্জনেগারকে ওই শো থেকে বের করে দেওয়া হয়েছে। ” ট্রাম্পের আরও দাবি, হলিউড অভিনেতার জন্যই ওই টেলি-শো’য়ের রেটিং পড়তে থাকে। এতেই যেন আরও চটে যান সোয়ার্জনেগার। রেডিওর একটি অনুষ্ঠানে তাঁকে প্রশ্ন করা হয়, টুইটারে সারা ক্ষণ তাঁকে নিয়েই কেন কথা বলে চলেছেন ট্রাম্প? তাতে সোয়ার্জনেগার বলেন, “ডোনাল্ড ট্রাম্প বোধহয় আমার প্রেমে পড়েছেন!”

এর আগেও হলিউডের একাধিক সেলিব্রিটির সমালোচনার মুখে পড়েছেন ট্রাম্প। গোল্ডেন গ্লোবের মঞ্চে প্রকাশ্যেই মার্কিন প্রেসিডেন্টকে তুলোধনা করেছেন মেরিল স্ট্রিপ। সে সময় মেরিলকে কটাক্ষ করতেও ছাড়েননি ট্রাম্প।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.